Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২২
Brahmastra

Karan-Ayan: বয়কটের বাজারে বুক দুরুদুরু অয়নেরও, ‘ব্রহ্মাস্ত্র’-র কী হবে? তাঁকে আশ্বাস কর্ণের

৯ সেপ্টেম্বর ‘ব্রহ্মাস্ত্র’ বক্স অফিসে প্রভাব ফেলুক বা না ফেলুক, এ ছবি আগেই জিতে গিয়েছে, দাবি কর্ণের।

১৫ অগস্ট, অয়নের জন্মদিনে কী বার্তা কর্ণের?

১৫ অগস্ট, অয়নের জন্মদিনে কী বার্তা কর্ণের?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২২ ২০:১৫
Share: Save:

আমির খানের ‘লাল সিংহ চড্ডা’, অক্ষয়ের ‘রক্ষা বন্ধন’-এর পর এবার ‘ব্রহ্মাস্ত্র’-র পালা। বয়কটের বাজারে সে ছবি চলবে কি না, তা নিয়ে যথেষ্ট উদ্বেগে রয়েছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। তার মধ্যেই এসে পড়ল ১৫ অগস্ট। অয়নের জন্মদিন। এই মুহূর্তে ‘ব্রহ্মাস্ত্র’-র সাফল্য ছাড়া তাঁর জীবনে কাঙ্ক্ষিত আর কীই বা থাকতে পারে! সেই ভেবে সযত্নে জন্মদিনের শুভেচ্ছাবার্তা দিলেন বলিউডের আর এক পরিচালক তথা সঞ্চালক কর্ণ জোহর।

জানালেন, নিজের দুই যমজ সন্তানকে যে ভাবে ভালবাসেন, তেমন করেই বুক দিয়ে আগলে রাখতে চান অয়নকেও। আশ্বাস দিয়ে দীর্ঘ বার্তার এক অংশে লিখলেন, ‘ভালবাসা এমনই এক শক্তিশালী অনুভূতি এবং আবেগ… যা ভাগ করলেও ফুরোয় না। তোমাকে ভালবাসি, অয়ন। তোমার প্রতি আমার যমজ সন্তানের মতোই বাৎসল্য অনুভব করি...।’

গত এক দশক ধরে কী ভাবে তিলে তিলে রূপ পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’, তা নিজে দেখেছেন কর্ণ। তাই অয়নকে তার পরই লিখলেন, ‘আমি জানি, তুমি এ কাজে নিজেকে উৎসর্গ করেছ। আমি খুব কম মানুষকে দেখেছি কাজকে সন্তানের মতো দেখতে। আগামী কাল বা আগামী ৯ সেপ্টেম্বর আমাদের জন্য কী অপেক্ষা করে আছে, তা আমরা এই মুহূর্তে ভবিষ্যদ্বাণী করতে পারি না! কিন্তু তোমার পরিশ্রম, সাধনা ইতিমধ্যেই তোমার জয় ঘোষণা করছে! তুমি উড়তে থাকো অয়ন। উপরে লক্ষ্য স্থির রাখো। আমার স্বপ্ন, তোমার ভালবাসার ফসল বিশ্ব শীঘ্রই চিনে নিক। তোমাকে ভালবাসি নিজের সন্তানের মতো! আর ওহ্‌! শুভ জন্মদিন!!!!!’

পুরাণ আর ফ্যান্টাসির মিশেলে ‘ব্রহ্মাস্ত্র’ অতিপ্রাকৃত শক্তির জয়গান গেয়েছে। সেখানে শিব নামক এক অতিপ্রাকৃত শক্তিধর যুবকের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কপূর। অগ্নি-অস্ত্রের অধিকারী শিব। আগুনে তার ক্ষয় নেই। শিবের প্রেমিকার নাম ঈশা। সে সাধারণ মানুষ। যার ভূমিকায় রয়েছেন আলিয়া ভট্ট। এ ছাড়াও রয়েছেন নাগার্জুন, মৌনী রায়।

নেটমাধ্যমে ইতিমধ্যেই বেশ কিছু মানুষকে ‘হ্যাশট্যাগ বয়কট ব্রহ্মাস্ত্র’ লিখতে দেখা গিয়েছে। রণবীর হিন্দু ধর্মের অনুভূতিতে আঘাত করেছেন বলে খেপে উঠেছেন কেউ কেউ। এ ছবিকেও বয়কটের আহ্বান আসছে।

সেই পরিস্থিতিতে এত বছরের সাধনা কি বিফলে যাবে অয়নের? এ নিয়ে সংশয় দেখা দিয়েছে।

তবে কর্ণ আশাবাদী। ৯ সেপ্টেম্বর ‘ব্রহ্মাস্ত্র’ বক্স অফিসে প্রভাব ফেলুক বা না ফেলুক, এ ছবি আগেই জিতে গিয়েছে বলেই মনে করছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.