Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Kangna Ranaut

Kangana Ranaut: মোদী সত্যিই দেশটাকে বদলে দিয়েছেন! স্বাধীনতা দিবসে মানুষের উচ্ছ্বাস দেখে মুগ্ধ কঙ্গনা

সোমবার ভারতের ৭৬তম স্বাধীনতা দিবসে সকলের উদ্দেশে বার্তা দিলেন কঙ্গনা রানাউত।

 ডেঙ্গির কারণে বিছানায় শুয়েই দিলেন বার্তা

ডেঙ্গির কারণে বিছানায় শুয়েই দিলেন বার্তা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২২ ১৯:৫৯
Share: Save:

হাতে স্যালাইনের চ্যানেল। এখনও বিছানায় শুয়ে কঙ্গনা রানাউত। ডেঙ্গি তাঁকে এতখানি কাবু করে ফেলেছে যে, উঠে কাজে যেতেও পারছেন না। ১৫ অগস্ট ৭৬তম স্বাধীনতা দিবসেও বাইরে বেরোতে পারলেন না। তাই পুরনো ছবির পাশে রোগশয্যার ঝলক বসিয়ে পোস্ট করলেন। সকলের সঙ্গে ভাগ করে নিতে চাইলেন হৃদয়ের অনুভূতি। জানালেন, সকালেই মাননীয় প্রধানমন্ত্রীর ভাষণ শুনেছেন। ভিতরে ভিতরে উজ্জীবিত হয়ে উঠেছেন। মানুষ মানুষকে কেমন করে অভিনন্দন জানাচ্ছে এ বছর— সে সব দেখে মন ভরে উঠছে অভিনেত্রীর।

পতাকা হাতে নিজের ছবির নীচে লিখলেন, ‘সকলকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। যদিও ঘর থেকে বেরোতে পারিনি। কেন জাতীয় উদ্‌যাপনের চেতনা আমাকে সবচেয়ে বেশি শক্তিশালী করছে, আমার বাড়ির কর্মী, নার্স এবং উদ্যানপালক পরস্পরকে অভিনন্দন জানাচ্ছেন, আমি আজ উপলব্ধি করছি।’

এর পরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন অভিনেত্রী। লেখেন, ‘লোকে বলে কখনও কখনও এক জন ব্যক্তি বিশ্বকে বদলে দিতে পারেন, আমাদের প্রধানমন্ত্রীর ক্ষেত্রে সে কথা একেবারে সত্যি। আমি আমার জীবনে মানুষের মধ্যে এ হেন জাতীয়তাবোধ, কর্তব্যপরায়ণতা এবং ভবিষ্যতের প্রতি আস্থা রাখার আবেগ দেখিনি। সম্ভবত এ এক বৃহত্তর চেতনা, যা মানুষকে শুধু মাত্র উদ্বুদ্ধ করে না, হাজার হাজার মানুষের উন্নতিসাধন করতে পারে... জয় হিন্দ।’

কঙ্গনার স্বদেশপ্রীতি এমনিতেই সুপরিচিত। কাজেও তারই প্রতিফলন। ডেঙ্গি আক্রান্ত হয়েছেন খবর পাওয়ার পরও ছবির কাজে গিয়েছেন। তাঁরই পরিচালনায় নির্মিত হচ্ছে ‘ইমার্জেন্সি’ নামের একটি ছবি। ‌যার বিষয় দেশের জরুরি অবস্থা।

সূত্রের খবর, কঙ্গনার জ্বর বেশ কয়েক দিন ধরেই। সোমবার রক্ত পরীক্ষার রিপোর্টে ধরা পড়েছিল ডেঙ্গি। তাঁর রক্তে শ্বেতকণিকার পরিমাণ অনেকটাই কমে গিয়েছিল। তার পর শয্যা নেন তিনি। যদিও বিপদ কেটে গিয়েছে। জানা গিয়েছে, বিশ্রামে থাকলে আর কিছু দিনেই সুস্থ হয়ে উঠবেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE