×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৫ জুলাই ২০২১ ই-পেপার

রিয়্যালিটি শোয়ে কর্ণ-মালাইকা সংঘাত?

নিজস্ব সংবাদদাতা
মুম্বই ২৮ অগস্ট ২০১৫ ১৩:৪৮

নাচের রিয়্যালিটি শোয়ের বিচারক হিসাবে তাঁর জায়গাটা এত দিনে পাকা করে পেলেছেন কর্ণ জোহর। কিন্তু হঠাত্ই ছন্দপতন। জনপ্রিয় হিন্দি নাচের শো ‘ঝলক দিখলা যা’র মঞ্চ থেকে বিদায় নিচ্ছেন তিনি। আর তাঁর জায়গা দখল করছেন অভিনেত্রী মালাইকা আরোরা খান। কিন্তু কী এমন হল যে এত দিনের শো থেকে বেরিয়ে যাচ্ছেন কর্ণ? ওই শো-এর প্রযোজক, পরিচালকদের সঙ্গেও তো তাঁর সম্পর্ক ভালই ছিল। মালাইকাকে বিচারকের আসনে নিয়ে আসাতেই কি বাদ পড়লেন কর্ণ?

জানা গিয়েছে, নিজের প্রয়োজনেই কর্ণ এই সিদ্ধান্ত নিয়েছেন। আর মালাইকার প্রতিও নাকি তাঁর কোনও বিদ্বেষ নেই। কিন্তু কী প্রয়োজনে বিচারকের পদ ছাড়লেন কর্ণ? আসলে তাঁর আগামী ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’এর শুটিং শুরু করছেন তিনি। তাই এই শোয়ে আর সময় দিতে পারবেন না। খুব তাড়াতাড়ি ছবির শুটিংয়ের কাজে দু’মাসের জন্য লন্ডন উড়ে যাচ্ছেন তিনি। ছবির নায়ক রণবীর কপূর এবং অনুষ্কা শর্মাকে নিয়ে ছবির বিশেষ কিছু দ়ৃশ্যের শুটিং হবে লন্ডনের রাস্তায়। ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে থাকছেন ঐশ্বর্যা রাই বচ্চনও। তবে আপাতত ‘জজবা’র প্রচারে ব্যস্ত থাকায় তাঁকে নিয়ে দ্বিতীয় দফায় শুটিং করবেন কর্ণ।

এই ছবির জন্য লুক চেঞ্জ করছেন রণবীর কপূর। মুম্বইতে আলিম হাকিমের ট্যাটু পার্লারে নিয়মিত চলছে তাঁর নতুন লুকের চর্চা। এর মধ্যেই ছবিতে অনুষ্কার একটি ছবি প্রকাশ্যে এসেছে। রিপড জিনস, শর্ট ট্যাঙ্ক টপ এবং রুপোর গয়নায় সেখানে একেবারে অন্য রকম দেখাচ্ছে অনুষ্কাকে। কর্ণের ‘বম্বে টকিজ’এর পর আবার এই ছবিতে জুটি বেঁধেছেন রণবীর-অনুষ্কা। তাঁদের পর্দার রোম্যান্স ফিরে দেখতে অপেক্ষায় আছেন দর্শকরাও।

Advertisement

কর্ণের ছবিতে ক্যামিও চরিত্রে সানি লিওন?

Advertisement