Advertisement
০৭ মে ২০২৪
Karan Johar

‘বাদশা তো কোথাও যাননি, সঠিক সময়ের অপেক্ষা করছিলেন’, প্রশংসায় ভরিয়ে দিলেন কর্ণ

‘পাঠান’ মন কেড়ে নিয়েছে কর্ণের। শাহরুখ একা নন, দীপিকা, জনের অভিনয় দেখেও প্রশংসায় ভরালেন তিনি। জানালেন, এত আনন্দ করে বহু দিন সিনেমা দেখেননি।

কর্ণের দাবি, অসামান্য পরিচালনা এবং উপস্থাপনেই ছবিটি এমন যথাযথ হতে পেরেছে।

কর্ণের দাবি, অসামান্য পরিচালনা এবং উপস্থাপনেই ছবিটি এমন যথাযথ হতে পেরেছে। -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১২:০৭
Share: Save:

৪ বছর পর শাহরুখ খানের প্রত্যাবর্তন। বক্স অফিসে আলোড়ন। এই ছবি ব্লকবাস্টার না হয়ে যায় না। ‘পাঠান’কে প্রশংসায় ভরিয়ে দিলেন কর্ণ জোহর। সেই সঙ্গে কুর্নিশ জানালেন অভিনেতা শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে। অতিথি চরিত্রে সলমন খানের আবির্ভাবেও মুগ্ধ কর্ণ। পরিচালক সিদ্ধার্থ আনন্দ থেকে শুরু করে আড়ালে থাকা প্রযোজক আদিত্য চোপড়াকেও ছবিটি নির্মাণের জন্য সাধুবাদ দিলেন বলিপাড়ার আর এক খ্যাতনামী প্রযোজক কর্ণ।

শাহরুখের সঙ্গে কর্ণের বিশেষ বন্ধুত্বের কথা বলিপাড়ায় সকলেই জানেন। তবে শুধু সে জন্য নয়। ‘পাঠান’-এর পোস্টার শেয়ার করে কর্ণ লিখেছেন, “মনে পড়ে না শেষ কবে এত আনন্দ করে সিনেমা দেখেছি। ‘পাঠান’ বড় বড় ব্লকবাস্টারগুলোর মধ্যে একটা। যাকে বলব ‘মেগা’। এ ছবির আকর্ষণ, চটক, স্টারডম এবং সর্বোপরি দর্শক টেনে রাখার ক্ষমতা দেখে আমি ছিটকে গেছি! অসাধারণ এবং একই সঙ্গে উষ্ণ। নায়ক, নায়িকা, খলনায়ক সবাই যে যার জায়গায় সেরা।”

কর্ণ আরও জানালেন, অসামান্য পরিচালনা এবং উপস্থাপনেই ছবিটি এমন যথাযথ হতে পেরেছে। গর্ব হচ্ছে বলে জানান তিনি। লিখলেন, “ভালবাসা নিয়ো, সিড (সিদ্ধার্থ আনন্দ), আদি (আদিত্য চোপড়া)। বলিউডকেও ভালবাসা জানাই।”

কর্ণের দাবি, সঠিক সময়ের জন্য অপেক্ষা থাকা ভাল। ‘বলিউড ডুবে যাচ্ছে’ জাতীয় হাহাকারের মাঝে ‘পাঠান’-এর মতো ছবি ফিরে ফিরে আসবে। তাঁর কথায়, “সঠিক সময়, খেলা ঘোরানোর।”

মুক্তির দিনেই প্রায় ৫৫ কোটির ব্যবসা করে ফেলেছে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’। এর আগে সবচেয়ে বেশি ব্যবসা করেছিল দক্ষিণী ছবি ‘কেজিএফ-চ্যাপ্টার ২’, ৫৩ কোটি ৯৫ লক্ষ। ছবিমুক্তির দিনে দক্ষিণী মেগা হিটের ব্যবসাকে হাড্ডাহাড্ডি টক্কর দিয়েছে ‘পাঠান’। সমীক্ষা বলছে, বুধবার প্রায় ৫৩-৫৫ কোটির ব্যবসা করেছে ‘ওয়াইআরএফ স্পাই ইউনিভার্স’-এর এই ছবি। যা ছাড়িয়ে গিয়েছে ‘ওয়ার’, ‘থগ্‌স অফ হিন্দোস্তান’, ‘ভারত’ ছবির প্রথম দিনের উপার্জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Johar Shah Rukh Khan Deepika Padukone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE