×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ ফেব্রুয়ারি ২০২১ ই-পেপার

‘২০২০ সহজ ছিল না, কিন্তু অনেক কিছু শিখিয়েছে’

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ জানুয়ারি ২০২১ ২০:২৬
কর্ণ জোহর।

কর্ণ জোহর।

২০২০তে শুধু উৎরাই দেখেছেন কর্ণ জোহর। নতুন বছরে তাই নতুন ভাবে পথ চলা শুরু করতে চান তিনি। কঠিন সময়ে পাশে থাকার জন্য পরিচালক ধন্যবাদ জানিয়েছেন কাছের মানুষদের। দু’-চার শব্দে বুঝিয়েছেন, তাঁদের প্রতি কর্ণের ভালবাসা কতটা গভীর।

রবিবার ইনস্টাগ্রামে দুই সন্তান রুহি এবং যশের সঙ্গে একটি সাদা কালো ছবি শেয়ার করেন কর্ণ। দেখা যাচ্ছে, ভালবাসার আলিঙ্গনে তাঁদের আগলে রেখেছেন কর্ণ। মুখে লেগে রয়েছে মৃদু হাসি। কর্ণ লেখেন, ‘আমার পরিবার এবং বন্ধুদের কাছে আমি কৃতজ্ঞ সব সময় পাশে থাকার জন্য। ধন্যবাদ আমার কোম্পানির প্রত্যেককে, যাঁরা আমার বৃহত্তর পরিবারের অংশও। তাঁদের ভালবাসা এবং আনুগত্যের জন্য আমি কৃতজ্ঞ। হ্যাঁ, এই বছরটা সহজ ছিল না কিন্তু আমি অনেক কিছু শিখেছি এবং অনেক সিদ্ধান্ত নিয়েছি। কখনও এগিয়েছি, কখনও ইচ্ছা করে পিছিয়ে এসেছি। আশা করি, জীবনের সব বাধার সঙ্গে লড়াই করে জয়ী হওয়ার মতো শক্তি আমাদের থাকবে। সকলকে অনেক ভালবাসা’।

গত বছর যেন ঝড় বয়ে গিয়েছে কর্ণের উপর দিয়ে। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর দোষী সাজিয়ে কাঠগড়ায় তুলে দেওয়া হয় তাঁকে। চারদিক থেকে ট্রোল, কুরুচিকর মিম, কটাক্ষের তির ধেয়ে আসে তাঁর দিকে। বেশ কয়েক দিন সোশ্যাল মিডিয়া থেকেও বিরতি নিয়েছিলেন কর্ণ। গত ডিসেম্বর মাসে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরার মুখেও পড়তে হয় তাঁকে। নতুন বছরে এ সব কিছু ভুলে যেতে চান কর্ণ। ভালবাসার মানুষদের সঙ্গে নিয়ে স্বাভাবিক ছন্দে জীবন শুরু করতে চান বলিউডের এই প্রথম সারির পরিচালক।

Advertisement
Advertisement