Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Karan Johar

Kareena Kapoor: শাহরুখের সমতুল্য পারিশ্রমিক চাই! এ কথা বলতেই কর্ণের ঝগড়া করিনার সঙ্গে

অভিনেত্রী করিনা কপূরের আচরণে আঘাত পান বলিউডের অন্যতম নামী প্রযোজক কর্ণ জোহর। প্রায় ন’মাস কেউ কথা বলেননি। তার পর মেটে তাঁদের ঝগড়া।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ জুন ২০২২ ১৩:৫৯
Share: Save:

প্রিয় বন্ধুর সঙ্গেও ঝগড়া হয়। মন কষাকষি এমন জায়গায় পৌঁছয় যে, কথা বলাও বন্ধ হয়ে যায়। কিন্তু প্রিয় বন্ধু বলে কথা, ফলে এক সময় মান-অভিমান গলে যে যাবেই, এটা তো স্বাভাবিক। ঠিক এমনটাই হয়েছিল বলিউডের প্রযোজক-পরিচালক কর্ণ জোহর ও অভিনেত্রী করিনা কপূরের মধ্যে।

ফিল্মি পার্টি হোক কিংবা ঘরোয়া ‘গেট টুগেদার’! বেবো আর কর্ণের গলাগলি করার মুহূর্ত প্রায়শই ক্যামেরাবন্দি হয়। কিন্তু একটা সময় বি-টাউনের এই দুই বন্ধুর মধ্যে এমন মন কষাকষি হয় যে, প্রায় ন’মাস কেউ কারও সঙ্গে কথা বলেননি।

ঘটনার সূত্রপাত, কর্ণের ‘কাল হো না হো’ ছবিকে কেন্দ্র করে। এই ছবিতে প্রীতি জিন্টা অভিনীত চরিত্রের জন্য প্রথম প্রস্তাব গিয়েছিল সইফ-বেগমের কাছে। কিন্তু শেষ পর্যন্ত তিক্ততা এমন জায়গায় পৌঁছয় যে, করিনাকে বাদ দিয়েই প্রীতিকে নিয়ে নেন প্রযোজক।

এই প্রসঙ্গে আত্মজীবনী ‘দ্য আনস্যুটেবল বয়’-তে কর্ণ তুলে ধরেছেন, ‘করিনার সঙ্গে আমার প্রথম সমস্যা তৈরি হয়েছিল, যখন শাহরুখ খানের সমতুল্য পারিশ্রমিক দাবি করেছিলেন। সে সময় ‘মুঝসে দোস্তি করোগে’ সবে মুক্তি পেয়েছে। করিনা বলেন, আদিত্য চোপড়ার সহকারী কুণাল কোহলীর ওই ছবি ফ্লপ করেছে। নিখিল আডবাণী ভরসাযোগ্য নন।’ এর পর কর্ণ লিখেছেন, ‘যে সপ্তাহে ‘মুঝসে দোস্তি করোগে’ মুক্তি পায়, সে সময়ই বেবোকে ‘কাল হো না হো’র প্রস্তাব দিই। ছবি পিছু শাহরুখ যে পরিমাণ পারিশ্রমিক পান, ওঁকেও তাই দিতে হবে, এ কথা বলেন করিনা। আমি জানাই, দুঃখিত, পারব না।’

কর্ণের কথায়, করিনার এ হেন আচরণে তিনি আঘাত পেয়েছিলেন। সমস্যা মেটানোর জন্য বার বার ফোন করলেও সাড়া দেননি বেবো। শেষে প্রীতিকেই নেওয়ার সিদ্ধান্ত নেন। এর পর প্রায় ন’মাস একে অপরের সঙ্গে কথা বলেননি এই দুই তারকা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE