• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ভাইয়ের হবু স্ত্রী আলিয়ার সঙ্গে রসায়ন কেমন? করিনা বললেন...

kareena and alia
করিনা এবং আলিয়া।

Advertisement

সম্পর্কে করিনা কপূরের ভাই রণবীর কপূরের গার্লফ্রেন্ড আলিয়া ভট্ট। করিনার তুতো ভাই রণবীর কপূরের সঙ্গেই দু’বছর ধরে সম্পর্কে রয়েছেন আলিয়া। সম্প্রতি ‘জিয়ো মুভি মেলা স্টার’-এ এসে করিনা বলেন, আলিয়া বৌদি হলে সব থেকে খুশি হবেন তিনি।

ওই  টক শো-তে সঞ্চালকের আসনে ছিলেন কর্ণ জোহর। করিনার পাশাপাশি একই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন আলিয়াও। হবু ননদের প্রশংসায় কার্পণ্য করেননি আলিয়াও।

ভেবেছিলেন করিনার ‘ইন ল’ হবেন? কর্ণের এই প্রশ্নে উচ্ছ্বসিত আলিয়া বলেন, “সত্যি কথা বলতে কি, আমিকোনওদিনও এমনটা ভাবিনি। আর এখনও ভাবতে চাইনা। যখন সময় আসবে তখন এক সঙ্গে সেই রাস্তা পেরোনো যাবে।”

আরও পড়ুন-ভোগ রাঁধলেন অর্পিতা, মিমি-নুসরতরাও মাতলেন লক্ষ্মী পুজোর আনন্দে, দেখুন ফোটো অ্যালবাম

আরও পড়ুন-কার সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ‘ত্রিনয়নী’-র সুধা?

 

পাশাপাশি বিয়ের পরেও যে ভাবে নিজের কেরিয়ার সামলেছেন করিনা, সে বিষয়েও তারিফ করেছেন আলিয়া। ফিল্মি দুনিয়ায় আসার আগে থেকেই করিনার ভক্ত ‘গালি বয়’-এর সফিনা। এর আগে ‘উড়তা পঞ্জাব’ ছবিতে ওই  হবু ননদ-বৌদিকে এক সঙ্গে দেখা গিয়েছিল।

ভট্ট এবং কপূর পরিবারের মধ্যেও অনায়াস যাতায়াত। এক সঙ্গে পার্টি থেকে খাওয়া দাওয়া সবই চলতে থাকে পুরোদমে। কিছু দিন আগে রণবীরের জন্মদিন উপলক্ষে আলিয়া বানিয়েছিলেন স্পেশ্যাল ‘পাইন্যাপল কেক’। দু’জনে মিলে ছুটি কাটাতে গিয়েছিলেন কেনিয়াতেও।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন