Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Kareena Kapoor

Kareena Kapoor: ‘সবটাই পাস্তা আর ওয়াইনের দয়া’, তৃতীয়বার অন্তঃসত্ত্বা প্রসঙ্গে মুখ খুললেন করিনা

লম্বা বিদেশ সফরে সইফ-করিনা। এর মধ্যেই নতুন জল্পনার সূত্রপাত। তৃতীয়বার অন্তঃসত্ত্বা নায়িকা। এ প্রসঙ্গে মুখ খুললেন করিনা।

সত্যিটা জানালেন করিনা

সত্যিটা জানালেন করিনা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ১২:৪৭
Share: Save:

তৃতীয়ববার মা হতে চলেছেন। আপাতত এই খবরেই সরগরম বিনোদন দুনিয়া। লন্ডনে চুটিয়ে ছুটি উপভোগ করছেন সইফ আলি খান ও তাঁর বেগম। লন্ডনে তোলা বেবো-র এক ছবিকে ঘিরেই শুরু যাবতীয় জল্পনার। পোশাকের নীচে স্ফীতোদর স্পষ্ট। তবে কি আসতে চলেছে সুখবর? তবে কি তৃতীয় বার অন্তঃসত্ত্বা হয়েছেন বেগমজান?

সব জল্পনার অবসান ঘটালেন স্বয়ং নায়িকা। লেখেন, ‘এটা পুরোটাই পাস্তা আর ওয়াইনের কৃতিত্ব। আমি অন্তঃসত্ত্বা নই। সইফ বলেছেন দেশের জনসংখ্যা বৃদ্ধিতে তাঁর প্রচুর অবদান আছে, আর নয়।’ তৈমুর এবং জাহাঙ্গিরকে নিয়ে আপাতত বিদেশে ছুটি কাটাচ্ছেন সইফ ও বেবো। কখনও বিদেশের গলিতে ছেলের সঙ্গে আইসক্রিম খাওয়া, কখনও আবার জলে নেমে একসঙ্গে সাঁতার কাটা। প্রতিটি মুহূর্তই ফ্রেমবন্দি করছেন নায়িকা।

যে ঝলক দেখার জন্য অধীর অপেক্ষায় অনুরাগীরা। আপাতত ইতালিতে খান পরিবার। বাবা, ছেলের মুহূর্ত ভাগ করে নিয়েছেন করিনা। এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় নায়িকার ‘লাল সিং চাড্ডা’। যে ছবিতে আমির খানের সঙ্গে দেখা যাবে নায়িকাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kareena Kapoor saif ali khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE