Advertisement
২৫ এপ্রিল ২০২৪
sonam kapoor

Sonam Kapoor: ‘সাধ’ পূরণে বাধা কোভিড, ঝুঁকি এড়াতে সোনমের অনুষ্ঠান বাতিল করল পরিবার

ফের কোভিডের চোখরাঙানি। লাগাতার বাড়ছে সংক্রমিতের সংখ্যা। মুম্বইয়ে মহা ধুমধামে সাধের অনুষ্ঠান তাই বাতিলই করলেন সোনম কপূর এবং আনন্দ অহুজা।

সাধের অনুষ্ঠান বাতিল সোনমের।

সাধের অনুষ্ঠান বাতিল সোনমের।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ জুলাই ২০২২ ১৪:৪৮
Share: Save:

জাঁকজমকে সেজে ওঠার কথা ছিল। অতিথি-অভ্যাগতদের আনাগোনা, হুল্লোড়ে গমগম করার কথা ছিল গোটা বাড়ি। রবিবার বেলা ১১টায় বান্দ্রার সেই বাংলোর সামনেটা সুনসান। বাতিল হয়ে গিয়েছে সোনম কপূরের সাধের অনুষ্ঠান। সৌজন্যে ফের বাড়তে থাকা কোভিড সংক্রমণ।

মাসখানেক আগে লন্ডনে জমজমাট অনুষ্ঠান হয়েছে ভরা অন্তঃসত্ত্বা সোনমের। অভিনেত্রী এবং তাঁর স্বামী আনন্দ অহুজা পরিকল্পনা করেছিলেন মুম্বইয়ে আত্মীয়-পরিজন ও বলিউডের বন্ধুদের নিয়ে মহা ধুমধামে সাধের অনুষ্ঠান করবেন। রবিবার বেলা ১১টা থেকে সেই উদ্‌যাপন হওয়ার কথা ছিল সোনমের মাসির বাড়িতে। হবু দাদু অনিল কপূর মেতেছিলেন আয়োজনে।

কিন্তু সবেতে বাধ সাধল কোভিড। নতুন করে গোটা দেশেই ফের বাড়ছে সংক্রমণ। চিন্তার ভাঁজ সরকারের কপালে। মুম্বই সংবাদমাধ্যমের খবর, এই পরিস্থিতিতে অন্তঃসত্ত্বা সোনমকে ঘিরে ভিড়ের ঝুঁকি নিতে রাজি নয় পরিবার। সে কারণেই শেষ মুহূর্তে বাতিল হয়েছে অনুষ্ঠান।

মুম্বই সংবাদসংস্থা সূত্রের খবর, সোনমের সাধে যোগ দেওয়ার কথা ছিল দীপিকা পাড়ুকোন, আলিয়া ভট্ট, করিনা কপূর খান, করিশ্মা কপূর, অমৃতা অরোরা, মাসাবা গুপ্তদের। থাকার কথা ছিল সোনমের তুতো ভাই বোন অর্জুন কপূর, অংশুলা কপূর, জাহ্নবী কপূর, খুশি কপূর, শানায়া কপূর এবং মোহিত মারওয়ারও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonam kapoor baby shower Covid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE