Advertisement
২০ এপ্রিল ২০২৪
sonam kapoor

Sonam Kapoor: লন্ডনে ছেলের জন্ম দিলেন সোনম? হাসপাতালের ছবি নিয়ে বাড়ছে কৌতূহল!

ইতিমধ্যেই সন্তানের মা হয়ে গেলেন নাকি সোনম? তার প্রমাণস্বরূপ একটি ছবি ঘুরে বেড়াচ্ছিল সকাল থেকে। আসল না নকল? বোঝা গেল পরে।

এরই মধ্যে সন্তান প্রসব করে ফেললেন অন্তঃসত্ত্বা সোনম?

এরই মধ্যে সন্তান প্রসব করে ফেললেন অন্তঃসত্ত্বা সোনম?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ জুলাই ২০২২ ১৩:২৩
Share: Save:

হাসপাতালের শয্যায় ছেলে কোলে সোনম! মুখে পরিতৃপ্তির হাসি অভিনেত্রীর। ফুটফুটে সদ্যোজাত তাঁর বুকের উপর, যেন জীবনের ঘ্রাণ নিচ্ছে। নিমেষে ছবি ছড়িয়ে পড়ল সর্বত্র। সবাই মন দিয়ে দেখছেন আর ভাবছেন, এরই মধ্যে সন্তান প্রসব করে ফেললেন অন্তঃসত্ত্বা সোনম? মার্চ থেকে জুলাই, ক’মাস হল? নানা জল্পনার মাঝে ঘুরপাক খাচ্ছিল আরও একটা প্রশ্ন। এত দিন ধরে এত মুহূর্ত ভাগ করলেন, আর শেষ বেলায় কিছুই জানালেন না আনন্দ অহুজা আর সোনম? তা-ও কি হয়?

তবে খোঁজখবর করে জানা গেল, ঘটনা সত্যি নয়। এখনও সোনমের সন্তান পৃথিবীর আলো দেখেনি। ছবিটি কেউ রসিকতা করে বানিয়েছেন। ভক্তদের বিভ্রান্ত করাই ছিল উদ্দেশ্য। ছবিতে কাঁচি চালিয়ে সোনমের উপর শিশুটিকে নিখুঁত ভাবে যোগ করা হয়েছে।

সংবাদ সংস্থার খবর, এখনও লন্ডনের বাড়িতে আসন্নপ্রসবা সোনম তাঁর নিজের রুটিনেই রয়েছেন। কিছু দিন আগে লন্ডনে অ্যাডেলের সঙ্গীতানুষ্ঠানে দেখা গিয়েছিল আনন্দ-সোনমকে। স্বামীর কাঁধে ভর দিয়ে মুগ্ধ হয়ে ব্রিটিশ তারকার গান শুনছিলেন ‘দিল্লি ৬’-এর নায়িকা। হাত রেখেছিলেন স্ফীতোদরে। জীবনের মধুরতম অধ্যায় দারুণ ভাবে উপভোগ করছেন অহুজা দম্পতি। সন্তানের আগমনের দিন ক্রমশই কাছে আসছে। সেই ফাঁকেই নকল ছবি ফাঁস করে ছোট্ট রসিকতা করে নিলেন কেউ বা কারা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE