Advertisement
২৭ এপ্রিল ২০২৪
sonam kapoor

Sonam Kapoor Baby Shower: সোনম কপূরের সাধের অনুষ্ঠান, নিমন্ত্রিত কারা?

মুম্বইয়ে আয়োজন করা হয়েছে সোনম কপূরের সাধের অনুষ্ঠান। নিমন্ত্রিতদের কাছে পৌঁছে গিয়েছে কার্ড। কপূর পরিবারে তাই ব্যস্ততা তুঙ্গে।

এ বার মুম্বইয়ে বড় করে সোনমের সাধের অনুষ্ঠান আয়োজন করেছে কপূর পরিবার।

এ বার মুম্বইয়ে বড় করে সোনমের সাধের অনুষ্ঠান আয়োজন করেছে কপূর পরিবার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ জুলাই ২০২২ ১২:২৫
Share: Save:

কপূর পরিবারে এখন খুশির হাওয়া। পরিবারে নতুন সদস্য আসছে। বড় মেয়ে মা হতে চলেছেন। নতুন অতিথির অপেক্ষায় সোনম কপূর ও তাঁর পরিবার।

কিছু দিন আগেই লন্ডনে জমজমাট ভাবে উদ্‌যাপন হয়েছে সাধ। বন্ধুবান্ধবদের সঙ্গে নিয়ে জমিয়ে হয়েছে খাওয়াদাওয়া। বেশ কিছু দিন হল লন্ডন থেকে মুম্বই ফিরেছেন নায়িকা।

লন্ডনের সাধ অনুষ্ঠানের পর এ বার মুম্বইয়ে বড় করে নায়িকার সাধের অনুষ্ঠান আয়োজন করেছে কপূর পরিবার। অতিথিদের কাছে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে নিমন্ত্রণপত্র। শোনা যাচ্ছে কপূর ম্যানসন নয়, সোনমের মাসির বাড়িতে হবে অনুষ্ঠান।

অতিথিদের তালিকায় রয়েছেন বলিপাড়ার একের পর এক বড় নাম। উপস্থিত থাকবেন রানি মুখোপাধ্যায়, করিশ্মা কপূর, করিনা কপূর, আলিয়া ভট্ট, মালাইকা অরোরা, মাসাবা গুপ্ত, অমৃতা অরোরা, জাহ্নবী কপূর, খুশি কপূর-সহ আরও অনেকে। ১৭ জুলাই বান্দ্রায় হবে সাধের অনুষ্ঠান।

কখনও স্বামীর সঙ্গে গানের কনসার্টে কখনও আবার জিমে, গর্ভাবস্থার প্রতিটি মুহূর্ত পরতে পরতে উপভোগ করছেন নায়িকা। সেই ঝলকই বার বার ফ্রেমবন্দি হয়েছে। স্ত্রীকে এক মুহূর্তও চোখের আড়াল করছেন না আনন্দও। এখন শুধুই সন্তানকে কোলে নেওয়ার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonam kapoor baby shower Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE