Advertisement
২২ জুন ২০২৪
sonam kapoor

Sonam Kapoor: লন্ডনে থেকেও ঢেঁড়সের তরকারিতেই আস্থা রেখেছেন অন্তঃসত্ত্বা সোনম

সন্তান প্রসবের আগে জীবনটাকে রুটিনে বেঁধে ফেলেছেন সোনম কপূর। শরীরচর্চা থেকে শুরু করে পুষ্টিকর খাওয়া, কোনও কিছুতেই ত্রুটি রাখছেন না।

সোনমও চান সেরা মা হতে

সোনমও চান সেরা মা হতে

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ২৩:০০
Share: Save:

গর্ভাবস্থার তৃতীয় ধাপ। আর কিছু দিনের মধ্যেই ভূমিষ্ঠ হবে সোনম কপূর এবং আনন্দ অহুজার প্রথম সন্তান। এখন কোনও রকম ঝুঁকি নিচ্ছেন না ‘দিল্লি ৬’ অভিনেত্রী। প্রতি দিন নিয়ম করে শরীরচর্চা থেকে শুরু করে পুষ্টিকর খাওয়াদাওয়া, সব কিছু অক্ষরে অক্ষরে মেনে চলছেন তিনি।

লন্ডনে থাকলেও স্বাস্থ্যের যত্ন নিতে যে স্বদেশি জিনিসেই ভরসা রাখেন সোনম, তা বেশ বোঝা গেল। শনিবার একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী, যেখানে খাবার টেবিলে সাজানো ঢেঁড়সের তরকারি, ডাল-সহ নানা ভারতীয় খাবার। ক্যাপশনে লিখেছেন ‘ঘরের রান্না’। সন্তান ধারণের এই পর্যায়ে নিজের পুষ্টির জন্য এমন খাবারই বেছে নিয়েছেন সোনম।

সেই সঙ্গে কালো পোশাকে স্ট্রেচিং করার ছবিও ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। নিজের যত্ন করছেন পরিপাটি করে, যাতে সম্পূর্ণ সুস্থ থেকে সন্তানের জন্ম দিতে পারেন। আর পাঁচ জন মায়ের মতো সোনমও চান সেরা মা হতে। সেই ইচ্ছের কথাও ছবির নীচে লিখেছিলেন।

কিছু দিন আগেই স্বামী আনন্দের সঙ্গে লন্ডনে অ্যাডেলের গানের অনুষ্ঠানে গিয়েছিলেন সোনম। ব্রিটিশ সঙ্গীত তারকার গানে বুঁদ হয়ে আনন্দের কাঁধে ভর দিয়ে দাঁড়িয়েছিলেন বহু ক্ষণ। মাঝেমাঝে হাত বোলাচ্ছিলেন স্ফীত উদরে। যেখানে পৃথিবীর আলো দেখার জন্য একটু একটু করে তৈরি হচ্ছে ছোট্ট সোনম। চলতি বছরের মার্চ মাসেই প্রথম সন্তানের আগমনীর খবর ঘোষণা করেছিলেন দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE