Advertisement
২১ জুন ২০২৪
Taapsee Pannu

Taapsee Pannu: মিতালি রাজ হয়ে ওঠার প্রস্তুতি তাঁর সঙ্গে দেখা হওয়া থেকেই শুরু, বললেন তাপসী পান্নু

এত স্বল্পভাষী এক জন মানুষকে কী ভাবে আবিষ্কার করবেন শুরুতে বুঝতে পারছিলেন না তাপসী। ‘শাবাশ মিঠু’-র নেপথ্যে মিতালিকে পর্যবেক্ষণের গল্প শোনালেন তিনি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ২১:৩৮
Share: Save:

কোথায় অভিনেত্রী তাপসী পান্নু আর কোথায় ক্রিকেটার মিতালি রাজ! সম্পূর্ণ ভিন্ন দুই ব্যক্তিত্ব, ভিন্ন পেশার দুই নারী। ব্যাপারটা রপ্ত করবেন কী ভাবে? শ্যুটিং শুরুর আগে কিছুতেই বুঝতে পারছিলেন না তাপসী। কিন্তু মিতালির সঙ্গে প্রথম দেখার পর আস্তে আস্তে জট পরিষ্কার হতে শুরু করে ‘থাপ্পড়’ অভিনেত্রীর। স্বল্পভাষী মিতালিকে মন দিয়ে পর্যবেক্ষণ করেন তাপসী, প্রথম আলাপেই। সেখানেই শুরু হয় ‘শাবাশ মিঠু’-র প্রস্তুতি। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতা ভাগ করে নিলেন অভিনেত্রী।

তাপসী বলেন, ‘‘মিতালি খুব কম কথার মানুষ। আমায় প্রায় কিছুই বলেননি প্রথম দেখার পর। কী করব,বুঝতে পারছিলাম না। কী ভাবে জানব-বুঝব তাঁকে?’’

তাই পর্যবেক্ষণের পথ বেছে নিয়েছিলেন অভিনেত্রী। বোঝার চেষ্টা করছিলেন মিতালির লড়াইটা। মহিলা হয়ে ক্রিকেট খেলে একটা প্রাপ্য সম্মান ছিনিয়ে নিয়েছেন তিনি। সমতার দাবিতে সোচ্চার হয়েছেন।

তাপসী জানান, মিতালি যতই নীরব থাকুন, ওঁর চারপাশ পর্যবেক্ষণ করে মানুষটাকে বোঝার চেষ্টা করেছেন। ক্রিকেটার মিতালি, বিশেষত অধিনায়ক মিতালিকে ফুটিয়ে তোলার প্রতিটি দৃশ্যে সে কথা মনে রেখে অভিনয় করেছেন তাপসী।

সেই ছবি নিয়ে বলিউডে পাড়ি দিচ্ছেন বাংলার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। আগামী ১৫ জুলাই মুক্তি পাবে ‘শাবাশ মিঠু’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taapsee Pannu Mithali Raj Srijit Mukherji film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE