Advertisement
২৫ এপ্রিল ২০২৪
sonam kapoor

Sonam Kapoor: রুমালের ভাঁজে লেখা নাম, গোলাপি-বেগুনি ফুলে স্বপ্নের মতো সাধ সোনমের

সোনম আর আনন্দের প্রথম সন্তান বলে কথা! তার আগমনী উদ্‌যাপনে হইচই না হলে চলে! লন্ডনে ধুমধাম করে সাধ হল অভিনেত্রীর।

লন্ডনে ধুমধাম করে সাধ হল সোনমের।

লন্ডনে ধুমধাম করে সাধ হল সোনমের।

শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ১২:২৬
Share: Save:

লন্ডনের বাড়িতে সাজো সাজো রব। সোনম কপূর ও আনন্দ অহুজার প্রথম সন্তান পৃথিবীর আলো দেখতে চলেছে শীঘ্রই। নবজাতকের বুধবার সাধের অনুষ্ঠান হল অভিনেত্রীর। রঙিন ফুল, পুঁতির মালা, রঙিন সুস্বাদু খাবারের মেলা। হুল্লোড়ে মাতলেন পরিজন ও প্রতিবেশীরা।

খোলা আকাশের নীচে সবুজ ঘেরা ঘরোয়া উদ্‌যাপন। বাগানের মাঝখানে ফুলে ফুলে উপচে পড়া টেবিলে সাজানো রকমারি পাই, মিষ্টি। স্বপ্নের মতো নীলচে বেগুনি রঙের আভায় ভরে ছিল চারপাশ। সুতোর কাজ তোলা রুমাল, ছোট্ট ছোট্ট হরেক রকম উপহার হবু মায়ের হাতে তুলে দিলেন শুভাকাঙ্ক্ষীরা। উপস্থিত ছিলেন সোনমের বোন রিয়া কপূরও। হাতে লেখা ছোট্ট ছোট্ট চিরকুটে অঢেল শুভেচ্ছাবার্তা। গোলাপি গাউনে পরির মতো হাসছিলেন সোনম। পরিতৃপ্ত মুখ আসন্ন মাতৃত্বের আলোয় ঝলমলে।

সাধের অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিলেন সঙ্গীতশিল্পী লিও কল্যাণ। ‘মসক্কলি’ গেয়ে উঠলেন হঠাৎ। এক নিমেষে যেন ধরা দিলেন ‘দিল্লি ৬’-এর সেই ছটফটে, উজ্জ্বল সোনম। হাততালি দিয়ে উঠলেন রিয়াও।

২০১৮ সালে সাতপাকে বাঁধা পড়েন সোনম আর আনন্দ। ২০২২-এর মার্চ মাসে সোনমের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করেন দম্পতি। তার পরেই অভিনেত্রী উড়ে গিয়েছিলেন লন্ডনে, স্বামীর কাছে। তাঁর মাতৃত্বকালীন ফটোশ্যুটের ছবি হৃদয় ছুঁয়ে গিয়েছে ভক্তদের। কবে দুই থেকে তিন জন হবেন অহুজা দম্পতি? আর যেন তর সইছে না অনুরাগীদের!

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

sonam kapoor Anand Ahuja baby shower
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE