• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পাঁচ মাসের অন্তঃসত্ত্বা করিনা, ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে

main pic
‘কভি খুশি কভি গম- এর ‘পু’ অথবা ‘জব উই মেট’-এর ‘গীত-এর থেকে এই বেবো সম্পূর্ণ আলাদা।

অতিমারির মাঝেও বেবোর আকাশ এখন রঙিন। সেই আকাশে ভয়ের মেঘ নেই। আছে নতুন করে ‘মা’ ডাক শোনার উচ্ছ্বাস। পাঁচ মাসের অন্তঃসত্ত্বা নায়িকা। আর কয়েক মাস পরেই নতুন অতিথি আসবে সইফ-করিনার সংসারে। তার মধ্যেই কাজ করে চলেছেন বেবো। ‘লাল সিং চড্ডা’-র শুটিং-এর জন্য সইফ এবং পুত্র তৈমুরকে নিয়ে উড়ে গিয়েছেন দিল্লিতে। 

সেখান থেকেই আজ এক টুকরো অবসরের মুহূর্ত শেয়ার করলেন অনুরাগীদের জন্য। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন বেবো। চারদিকে সবুজ ঘিরে রয়েছে তাঁকে। নায়িকার চোখে মুখে আসন্ন মাতৃত্বের আভা।

‘কভি খুশি কভি গম- এর  ‘পু’ অথবা ‘জব উই মেট’-এর ‘গীত-এর যে ছবি আজও সবার মনে আঁকা, তার থেকে এই বেবো সম্পূর্ণ আলাদা। মুখে মেকআপ নেই। চুল টেনে পিছন দিকে বাধা। চোখ দুটো বরাবরের মতোই কথা বলছে। আর পরনে তাঁর পছন্দের ‘কাফতান’। সাদা-কালো চেক কাফতানে বেবো সহজ সুন্দরী। ছবির ক্যাপশন থেকে জানা যায় তিনি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এবং সুস্থ আছেন, সঙ্গে ব্যবহার করেছেন“#কাফতানসিরিজ কন্টিনিউজ”। এর আগেও গোলাপি কাফতানে ছবি দিয়েছেন বেবো। 

আরও পড়ুন:  বয়ফ্রেন্ড ভিকির সঙ্গে আদরের ছবি পোস্ট করে ট্রোলড অঙ্কিতা!

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

5 months and going strong 💪🏻 PS : The #KaftanSeries continues 🤭

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

গর্ভাবস্থায় কাফতানে মন মজেছে তাঁর। নিজের স্টাইল স্টেটমেন্ট মেলে ধরতে কি ভুলতে পারেন করিনা কপূর খান! কার্যত সেই জন্যই ইনস্টাগ্রামে এই ছবির ‘সিরিজ’ শুরু করেছেন তিনি। অনুরাগীরাও ‘গীত’-কে ভরিয়ে দিয়েছে ভালোবাসায়।

আরও পড়ুন:  লন্ডনে শুটিং করতে গিয়ে শেষে ভূতেদের খপ্পরে রুদ্রনীল?

‘লাল সিং চড্ডা’-র কাজ শেষ হলেই তিনি কর্ণ জোহরের ‘তখত’ ছবিতে কাজ শুরু করবেন। রণবীর সিংহ, ভিকি কৌশল, আলিয়া ভট্ট, অনিল কপূরের মতো তারকাদেরও দেখা যাবে এই ছবিতে। আপাতত নতুন অতিথির অপেক্ষায় দিন গুণছেন নায়িকা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন