×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০২ মার্চ ২০২১ ই-পেপার

আলোর উৎসবকে সবুজ করে তুলতে চেয়ে বাগান তৈরি করলেন করিনা, চেনালেন গাছেদের

নিজস্ব সংবাদদাতা
মুম্বই ১৩ নভেম্বর ২০২০ ১৩:১০
করিনা কপূর।

করিনা কপূর।

দিন গুনছেন করিনা। তিন থেকে চার হবেন তাঁরা। নতুন করে ‘মা’ ডাক শুনবেন বেবো। তার মধ্যেই চুটিয়ে কাজও করেছেন নায়িকা। আমির খানের সঙ্গে ‘লাল সিং চড্ডা’র শ্যুটিং করতে স্বামী এবং পুত্রকে নিয়ে উড়ে গিয়েছিলেন দিল্লিতে। তবে শ্যুটিং শেষে এখন অবসর উপভোগ করছেন হবু মা।

অবসর সময়কে কাজে লাগিয়ে ভালবাসার বাড়িকে নিজের মতো করে সাজিয়ে তুলেছেন বেবো। সখ করে একটি বাগানও তৈরি করেছেন নবাবপত্নী। এই বিশেষ সময় প্রকৃতির কাছাকাছি থাকতে চেয়েই কি এই পদক্ষেপ? যদিও সেই প্রশ্নের উত্তর মেলেনি। তবে করিনা জানিয়েছেন এই অতিমারিকালে নিজেকে সবুজের সংস্পর্শে রাখতে চেয়েছেন নায়িকা। ইনস্টাগ্রামে ১ মিনিটের একটি ভিডিয়ো শেয়ার করে সাধের বাগানের কিছুটা ঘুরিয়ে দেখালেন নায়িকা। নিজের হাতে প্রিয় গাছগুলির সঙ্গে পরিচয় করিয়ে দিলেন অনুরাগীদের। কোনটার সৌরভ বেবোকে মাতিয়ে রাখে, আবার অন্যটা জল-রোদ ছাড়াই বেঁচে থাকে নিজের মতো করে। এই প্রত্যেকটা গাছই তাঁর খুব কাছের। ভালবাসার।

বেবোর পরনে গাঢ় সবুজ রঙের কাফতান। চুল টেনে পিছন দিকে একটা পনিটেল বেঁধে সহজ সুন্দরী নায়িকা। চোখে মুখে তাঁর আসন্ন মাতৃত্বের আভা। গর্ভাবস্থার একদম শুরু থেকেই কাফতানে মন মজেছে বেবোর। ইনস্টাগ্রামে ‘কাফতান সিরিজ’ শুরু করে বিভিন্ন কাফতানের ছবির অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন ‘পু’।

Advertisement

আরও পড়ুন: মা গার্হস্থ্য হিংসার বিরুদ্ধে লড়াই করে আমাকে এবং বোনকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে এসেছিল: ঋতাভরী

এ বছর করিনা আলোর উৎসবকে সবুজ করে তুলতে চেয়ে বাগান তৈরি করেছেন নিজের বাড়িতে। অনুরাগীদেরও প্রকৃতিকে ভালোবেসে সুস্থ ও স্বাভাবিকভাবে আলোর উৎসব উদযাপন করতে অনুরোধ করেছেন।

আরও পড়ুন: নীলের সঙ্গে হাউজ পার্টিতেই আমার দীপাবলি: তৃণা

Advertisement