×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৮ মে ২০২১ ই-পেপার

অনুষ্কা থেকে করিনা, বলি নায়িকাদের নিত্যপ্রয়োজনীয় বস্তুর তালিকায় নতুন সংযোজন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১১ মার্চ ২০২১ ১২:০৮
অনুষ্কা ও করিনা

অনুষ্কা ও করিনা

অনুষ্কার মতো করিনাও প্রস্তুত। শিশুদের ‘বার্প ক্লথ’ নিয়ে নতুন জীবন তৈরিতে ব্যস্ত অভিনেত্রী। অনুষ্কার জন্য এটা প্রথম বার হলেও করিনা কপূর এ পথে আগেও হেঁটেছেন। ৪ বছর আগে তৈমুরের জন্য একই কাজ করেছেন তিনি। এ বারেও প্রস্তুত তিনি। তবে তার আগে নিজেকে সাজালেন বলি নায়িকা।

এক মাসের ব্যবধানে দুই বলি নায়িকা মাতৃত্বের খুঁটিনাটি প্রকাশ করলেন নেটমাধ্যমে। বিরুষ্কার এবং সইফিনার দুই সদ্যোজাতকে নিয়ে নেটাগরিকদের উৎসাহ দেখার মতো। তাদের ভবিষ্যত কেমন হবে, তাদের নাম কী হবে, কে কার প্রতিদ্বন্দ্বী হবে— এ সমস্ত নিয়ে ব্যস্ত নেটমাধ্যম। যদিও দু’জনের কারও স্পষ্ট ছবি প্রকাশ করেননি বাবা-মা।

ঠিক দু’মাস আগে বিরাট কোহলী ও অনুষ্কা শর্মার কন্যাসন্তান ভামিকার জন্ম হয়েছে। তার পরে অনুষ্কা আয়নার সামনে দাঁড়িয়ে নিজস্বী পোস্ট করেন ইনস্টাগ্রাম প্রোফাইলে। তাঁর কাঁধে একটি ‘বার্প ক্লথ’। ক্যাপশনে লেখা, ‘বর্তমানে আমার সব থেকে প্রিয় গয়না’। শিশুদের কোলে নেওয়ার সময়ে কাঁধে যে নরম কাপড়ের টুকরো রাখা হয়, সেটিকেই ‘বার্প ক্লথ’ বলা হয়।

Advertisement

এ দিকে পুত্রসন্তান জন্ম দেওয়ার ৩ সপ্তাহ পরে করিনার ‘বার্প ক্লথ’ সংক্রান্ত পোস্ট দেখে অনুষ্কার কথা মনে পড়ে গেল নেটাগরিকদের। করিনা কয়েক দিন আগেই নিজের চুল রঙ করিয়েছেন। বদলেছেন চুলের কেতাও। সব মিলিয়ে নতুন করে সদ্যোজাতর লালনপালনের জন্য প্রস্তুতি নিয়েছেন তিনি। সে কথাই ইনস্টাগ্রামে জানালেন করিনা। পোস্ট করলেন নিজের ছবি। ক্যাপশনে লিখলেন, ‘আবার করে বার্প ক্লথ ও ডায়াপারের জন্য প্রস্তুত আমি’।

কিন্তু এতে সন্তুষ্ট নন বলি-প্রেমীরা। নারী দিবসের দিন যদিও পুত্রসন্তানের ছবি পোস্ট করেছিলেন করিনা৷ কিন্তু মুখ স্পষ্ট হয়নি। তার উপরে তৈমুর আলি খানের ভাইয়ের নামও প্রকাশ পায়নি এখনও। তাই অপেক্ষার অবসান এখনও হয়নি।

Advertisement