Advertisement
০২ মে ২০২৪
Kareena Kapoor Khan

পাঁচ বছর একত্রবাস, হঠাৎ কেন সইফের সঙ্গে সংসার? সত্যিটা ফাঁস করলেন করিনা

প্রায় পাঁচ বছরের একত্রবাসের পর কেন সইফকে বিয়ে করার সিদ্ধান্ত নেন অভিনেত্রী? এত বছর পর ফাঁস করলেন সত্যিটা।

(বাঁ দিকে) করিনা কপূর খান (ডান দিকে) সইফ আলি খান।

(বাঁ দিকে) করিনা কপূর খান (ডান দিকে) সইফ আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ১২:২১
Share: Save:

দু’জনেই বলিউডের দুই আলাদা নক্ষত্র, করিনা কপূর এবং সইফ আলি খান। পারিবারিক কৌলীন্য রয়েছে দু’জনেরই। পথ চলছেন একসঙ্গে। ২০১২ সালে বিয়ে করেন সইফ-করিনা। দু’জনের বয়সের ফারাক বিস্তর, প্রায় ১০ বছর। তাঁদের দাম্পত্যের বয়স প্রায় ১২ বছর। যদিও সইফের এটি দ্বিতীয় বিয়ে। অমৃতা সিংহের সঙ্গে বিয়ে ভাঙার পর বেশ কয়েক জনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান অভিনেতা। তার পর ‘তাশান’ ছবি করতে গিয়ে করিনার সঙ্গে প্রেম। মাঝে প্রায় পাঁচ বছরের একত্রবাস। তার পর বিয়ে। এতগুলো বছর সংসার করছেন তাঁরা, দুই সন্তানের মা করিনা। প্রায় পাঁচ বছরের একত্রবাসের পর কেন সইফকে বিয়ে করার সিদ্ধান্ত নেন অভিনেত্রী? এত বছর পর ফাঁস করলেন সত্যিটা।

‘কফি উইথ কর্ণ’-এর আগামী পর্বে অতিথি হয়ে আসতে চলেছেন করিনা। সদ্য তার প্রোমোও এসেছে প্রকাশ্যে। সেখানেই তাঁর ও সইফের দাম্পত্যের নেপথ্যে সত্যিটা ফাঁস করেছেন অভিনেত্রী। করিনা বলেন, ‘‘আজকাল লোকে বিয়ে করে সন্তান নেওয়ার জন্য, তাই না? নইলে আজকালকার দিনে এমন একত্রবাস করেই থাকা যায়। আমি আর সইফ পাঁচ বছর একসঙ্গে থেকেছি। তার পর বিয়ে করেছিলাম। কারণ তখন আমরা সন্তান নিতে চেয়েছিলাম।’’

বর্তমানে সইফ এবং করিনার দুই সন্তান জেহ এবং তৈমুর। ২০১৬ সালে জন্ম হয় তৈমুরের। এর পর ২০২১ সালে জন্ম হয় তাঁদের দ্বিতীয় সন্তান জেহ ওরফে জাহাঙ্গিরের। করিনা এবং সইফ দু’জনেই অভিনয় জগতের মানুষ। ছবির শুটিং না থাকলেও সারা বছর নানা রকম ব্যস্ততা থাকে। তবু তার মাঝে সময় করে শরীরচর্চা, কেনাকাটা, পরিবারের সঙ্গে সময় কাটানো— সব দিক বজায় রাখেন করিনা। তার মধ্যে থেকে সময় করে প্রায়ই বাচ্চাদের নিয়ে ঘুরতেও যান। বিয়ের এত বছর পরও তাঁদের দাম্পত্যের সমীকরণ যেমন অটুট, তেমনই ব্যক্তিগত ভাবে বদলাননি করিনাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kareena Kapoor Khan Saif Ali Khan Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE