Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Tamannaah Bhatia-Vijay Verma

বয়সটাই নাকি কারণ! বাড়ির চাপে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বিজয়-তমান্না!

চুটিয়ে প্রেম করছেন বিজয় বর্মা ও তমান্না ভাটিয়া। কিন্তু এ ভাবে বেশি দিন চলুক, চাইছে না পরিবার। কবে সাত পাকে বাঁধা পড়ছেন তাঁরা?

(বাঁ দিকে) বিজয় বর্মা (ডান দিকে) তমান্না ভাটিয়া।

(বাঁ দিকে) বিজয় বর্মা (ডান দিকে) তমান্না ভাটিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ১০:৪৩
Share: Save:

তমান্না ভাটিয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ‘গলি বয়’ খ্যাত অভিনেতা বিজয় বর্মা। এই মুহূর্তে সব জায়গায় জুটিতেই দেখা মেলে তাঁদের। ‘লাস্ট স্টোরিজ় ২’ ওয়েব সিরিজ়ের শুটিংয়ের সময় একে অপরের কাছাকাছি আসেন তাঁরা। সম্পর্কে জড়ান বিজয়-তমান্না। মাস কয়েক আগেই বিজয়কে ‘নিজের খুশির ঠিকানা’ বলেছেন অভিনেত্রী।

সম্প্রতি মণীশ মলহোত্রের বাড়ির দীপাবলি অনুষ্ঠান শেষে বিজয়ের হাত টেনে ধরে তমান্নার গাড়িতে ওঠার ভিডিয়ো ভাইরাল। এই মুহূর্তে তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা সর্বত্র। স্বাভাবিক ভাবেই পরিবারের তরফে বিয়ের চাপ আসছে। কবে চারহাত এক হবে বিজয়-তমন্নার? উত্তরটা খুব শীঘ্রই পাওয়া যাবে।

শোনা যাচ্ছে অভিনেত্রীর পরিবারই বিয়ের চাপ দিচ্ছে। ৩৩-এ পা দিয়েছেন তমান্না। অভিনেত্রীর পরিবার খুব বেশি দেরি করতে চাইছে না। তাই নাকি ভাবনা চিন্তা শুরু করে দিয়েছেন বিজয়-তমান্না। সম্প্রতি আর কোনও ছবির জন্য চুক্তিবদ্ধও হচ্ছেন না তিনি। ভোলা শংঙ্কর ও জেলার ছবির কাভাল্লা গানের পর আর কোনও কাজ নিচ্ছেন না তমান্না। স্বাভাবিক ভাবে বিজয়-তমান্নার বিয়ের জল্পনা জোরালো হচ্ছে।

দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে বিয়ের প্রসঙ্গে তমান্না বলেন, ‘‘বিয়ে একটা বড় দায়িত্ব। তখনই এক জনের সম্মতি দেওয়া উচিত, যখন সে দায়িত্ব নেওয়ার জন্য সম্পূর্ণ তৈরি থাকবে।’’ যদিও তমান্নার বরাবরের পরিকল্পনা ছিল ৩০ পেরোতেই বিয়ে করে দুই সন্তান নিয়ে সংসার করবেন। সেটা হয়নি। তমান্নার কথায়, খুব ছোট বয়সে কাজ শুরু করি। তখন ইন্ডাস্ট্রিতে নায়িকারা মেরে-কেটে ১০ বছর অভিনয় করত। আমি নিজের ক্ষেত্রে তেমনটাই হবে ধরে নিয়েছিলাম। ৩০ অবধি কাজ করব, তার পর বিয়ে, দুই সন্তান। ব্যাস, সংসার করব। কিন্তু আমার ত্রিশেই যেন পুনর্জন্ম হল।’’

নানা সাক্ষাৎকারে বিজয়ের উচ্ছ্বসিত প্রশংসা করেন তমান্না। তিনি জানিয়েছেন বিজয়ের সব কিছুই ভাল। শেষমেশ কি মধুর পরিণতি পাবে তাঁদের সম্পর্ক? সেটা সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE