Advertisement
০৮ মে ২০২৪
Bollywood

‘তুমি পরিচালক হতে পারবে না’, জোয়া আখতারের পছন্দ নিয়ে কটাক্ষ করে বলেন করিনা!

‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ ছবিটি পরিচালকের প্রিয় নয় শুনেই জোয়া আখতারকে কটাক্ষ করেন করিনা কপূর খান। পরে শাহরুখ খান এসে পরিস্থিতি সামলান।

‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’  প্রিয় ছবি নয়, তা নিয়েই জোয়াকে কটাক্ষ করিনার।

‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ প্রিয় ছবি নয়, তা নিয়েই জোয়াকে কটাক্ষ করিনার। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১২:৫৮
Share: Save:

২০২৩ সালে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিজ’ ওয়েব সিরিজ়। এই সিরিজ়ে সমাবেশ ঘটতে চলেছে বহু তারকা-সন্তানের। জোয়া আখতারের প্রশংসা করছেন বলি তারকা থেকে শুরু করে অনুরাগীরাও। কিন্তু জোয়ার পরিচালক হওয়া নিয়ে প্রশ্ন তুল‌েছিলেন করিনা কপূর খান। এই নিয়ে জোয়ার সঙ্গে অভিনেত্রীর বচসাও বাধে।

২০১৪ সালে কর্ণ জোহরের জনপ্রিয় টক শোয়ে অতিথি হিসাবে আসেন জোয়া আখতার এবং রোহিত শেট্টি। তখনই করণের সামনে এই ঘটনার উল্লেখ করেছিলেন জোয়া। শাহরুখ খানের বাড়ির একটি পার্টিতে করিনার সঙ্গে তাঁর দেখা হয় বলে জানান জোয়া। বার্তালাপও চলে বেশ কিছু ক্ষণ। তার মাঝেই অভিনেত্রী জোয়াকে জিজ্ঞাসা করেন, ‘‘তোমার ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ ছবিটি কেমন লেগেছে?’’ তার উত্তরে পরিচালক নাকি জানিয়েছিলেন, ছবিটি তাঁর পছন্দ হয়েছে। করিনার পাল্টা প্রশ্ন ছিল, ‘‘ট্রেনের পিছনে ও ভাবে ছুটতে চাও?’’ জোয়া এই প্রশ্নের জবাবে ‘না’ বলেন।

করিনা জিজ্ঞাসা করেন, এই ছবি জোয়ার প্রিয় ছবি কি না। জোয়া জানান, এই ছবি তাঁর ভাল লাগলেও প্রিয় ছবি নয়। তখনই দু’জনের মতবিরোধ হয়। জোয়ার পছন্দ নিয়ে কটাক্ষ করে করিনা বলেন, ‘‘যদি তোমার এই ছবি পছন্দ না হয়, তা হলে তুমি পরিচালক হতে পারবে না।’’

এই কথোপকথন বাড়তে থাকায় শাহরুখ নাকি নিজে এসে পরিস্থিতি সামলান। পরে যদিও জোয়া এবং করিনার মধ্যে আবার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে।

সংবাদ সংস্থা সূত্রের খবর, জোয়া আখতারের পরবর্তী ছবিতে করিনা কপূর খান এবং রণবীর কপূরকে অভিনয় করতে দেখা যাবে। বড় পর্দাতেও এই দুই তারকাকে ভাই-বোনের ভূমিকাতেই দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Kareena Kapoor Khan Zoya Akhtar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE