Advertisement
১১ মে ২০২৪
Kareena Kapoor Khan

Kareena Kapoor: সন্তানসম্ভবা অবস্থায় শ্যুট করতে গিয়ে জ্ঞান হারিয়েছিলেন করিনা, স্বীকারোক্তি বইয়ে

করিনা তাঁর মতো আরও অনেক হবু মায়ের জন্য একাধিক পরামর্শও রেখেছেন দু'মলাটের মাঝখানে।

করিনা কপূর খান

করিনা কপূর খান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২১ ২০:১৩
Share: Save:

সম্প্রতি করিনা কপূর খানের লেখা বই ‘প্রেগন্যান্সি বাইবেল’ প্রকাশিত হয়েছে। দুই পুত্রসন্তানের মা নিজের সন্তান ধারণের অভিজ্ঞতা সম্পর্কে লিখেছেন সেই বইতে। করিনা তাঁর মতো আরও অনেক হবু মায়ের জন্য একাধিক পরামর্শও রেখেছেন দু'মলাটের মাঝখানে। অভিনেত্রী যে ভাবে মাতৃত্ব লাভের আনন্দের অনুভূতিগুলি তুলে ধরেছেন, ঠিক সে ভাবেই সমস্যার কথাও বলেছেন তিনি।

তিনি অন্তঃসত্ত্বা থাকাকালীন ‘লাল সিংহ চড্ডা’ ছবির শ্যুট করেছেন। তা ছাড়া একাধিক ফোটোশ্যুট করেছেন। বিস্তারিত তথ্য না দিলেও এক দিনের ঘটনার কথা উল্লেখ করেছেন করিনা। ফোটোশ্যুটে গিয়ে সেটেই অজ্ঞান হয়ে গিয়েছিলেন অভিনেত্রী।

অন্তঃসত্ত্বা করিনা

অন্তঃসত্ত্বা করিনা

বইয়ের ভূমিকায় তিনি লিখেছেন, ‘লোকেরা মনে করে খ্যাতনামীদের ক্ষেত্রে সব কিছু অন্য রকম হয়। তাঁরা সন্তানসম্ভবা অবস্থাতেও জৌলুসময় বলে ধারণা তাঁদের। কিন্তু আদৌ সে রকম নয়। গোড়ার দিকে আমিও চেষ্টা করেছি নিজেকে সুন্দর করে রাখার। বাইরে বেরোলেও সেটাই মাথায় রাখতাম। কিন্তু আমি নিজের মনে সৌন্দর্য অনুভব করিনি। সন্তানসম্ভবা থাকাকালীন জৌলুস থাকে কী ভাবে? অনেকটা ওজন বেড়ে গিয়েছিল তখন। শরীরে নানা রকমের দাগ ছিল। প্রতি দিন সন্ধেবেলা ৫টার মধ্যে ঘুম পেয়ে যেত। তাই এই বিষয়ে যা যা এই বইতে আমি লিখেছি, তা সত্যি। আশা করি, বই পড়ে আপনার মুখে হাসি ফুটবে। একই সঙ্গে সান্ত্বনাও পাবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pregnancy Kareena Kapoor Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE