Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kareena Kapoor Khan

সন্তানের জন্ম দেওয়ার আগে ভূরিভোজ করিনার!

মুর্গির ঝোল, কবাব, বিরিয়ানি, নান, চাটনি, দই— মস্ত থালায় রাশি রাশি সুস্বাদু খাবার!

করিনা কপূর খান

করিনা কপূর খান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২১ ২০:১৯
Share: Save:

মুর্গির ঝোল, কবাব, বিরিয়ানি, নান, চাটনি, দই— মস্ত থালায় রাশি রাশি সুস্বাদু খাবার! চিকিৎসকের কথায়, সন্তান প্রসবের কিছু মাস আগে থেকে খিদে বাড়ে মায়েদের। আর তার স্পষ্ট উদাহরণ যেন অভিনেত্রী করিনা কপূর খান।

শুক্রবার তারকার নৈশভোজের খুঁটিনাটি প্রকাশ পেল তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। লাল, সাদা, সবুজ— নানা রঙে ভরা করিনার থালা। ৪টি কবাব, ২টি নান, এক বাটি বিরিয়ানি, লাল লাল মু্র্গির ঝোল, পাশে ২টি বাটির একটিতে চাটনি এবং অন্যটিতে টক দই। খাবার আগে থালার ছবি তুলে পোস্ট করে লিখলেন, ‘সো গুড’, অর্থাৎ ‘কী ভাল’। আরও লেখা, ‘হ্যাপি ইন মাই টামি’। যার দু’টো অর্থ হতে পারে। প্রথমত, এত ভাল ভাল খাবার পেয়ে তাঁর পেট বড়ই আনন্দ পেয়েছে। দ্বিতীয়ত, তাঁর পেটের ভিতরে এখন একটি প্রাণ বেড়ে উঠছে। আর কয়েক দিনের মধ্যেই যে জন্ম নেবে। ছবির মধ্যে বেশ কয়েক জন বন্ধুবান্ধবকে ট্যাগ করে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

খুব শীঘ্রই সুখবর দিতে চলেছেন করিনা কপূর খান ও সইফ আলি খান। প্রথম সন্তান তৈমুরের জন্য একটি ছোট্ট ভাই বা বোনকে আনতে চলেছেন তাঁরা। করিনার বাবা রণধীর কপূর সূত্রে জানা গিয়েছিল, সন্তান প্রসবের সম্ভাব্য তারিখ ১৫ ফেব্রুয়ারি। কিন্তু এখনও পর্যন্ত কোনও খবর মেলেনি। আপাতত জোর প্রস্তুতি চলছে। বাবা সইফ আলি খানও কাজ থেকে ছুটি নিয়ে নিয়েছেন। এ বার কেবল অপেক্ষা সুখবরের।

করিনার ভূরিভোজ

করিনার ভূরিভোজ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bollywood food craving Kareena Kapoor Khan baby
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE