Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Kareena Kapoor

ঐশ্বর্যার কথা শেষ না হতেই হাত থেকে মাইক কেড়ে নিলেন বিরক্ত করিনা! নেপথ্যে কোন ঘটনা?

নবাব-পত্নী যখন ২০০০ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন, তখন তাঁকে কড়া প্রতিদ্বন্দ্বিতার মুখে ফেলে দিয়েছিলেন অভিনেত্রী আমিশা পটেল। আমিশার প্রথম ছবি ‘কহো না প্যায়ার হ্যায়’ বিপুল জনপ্রিয় হয়েছিল।

Kareena Kapoor \\\\\\\'Snatches\\\\\\\' Mic From Aishwarya Rai In Old Video

ঐশ্বর্যার অভিনন্দন জানানোর পালা শেষ হতে না হতেই তাঁর হাত থেকে মাইক কেড়ে নিলেন করিনা। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১৭:১৮
Share: Save:

তারকাদের ভিতরকার রেষারেষি অনেক সময়েই চাপা থাকে না। কে কাকে অপছন্দ করেন, তা সর্বসমক্ষে চলে আসে। পুরনো হয়ে গেলেও ঘুরে ফিরে চর্চায় থাকে অতীতের বিবাদ। সম্প্রতি অভিনেত্রী করিনা কপূর এবং ঐশ্বর্যা রাই বচ্চনের একটি পুরনো ভিডিয়ো ঝড়ের মতো ছড়িয়ে পড়ল সমাজমাধ্যমে। দু’দশকেরও বেশি পুরনো সেই ভিডিয়ো নিয়ে নতুন করে বিতর্ক। যেখানে দেখা যাচ্ছে, ঐশ্বর্যার হাত থেকে প্রায় মাইক কেড়ে নিচ্ছেন করিনা।

বর্তমানে করিনা বলিউডের প্রথম সারির অভিনেত্রী। তবে, অধুনা নবাব-পত্নী যখন ২০০০ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন, তখন তাঁকে কড়া প্রতিদ্বন্দ্বিতার মুখে ফেলে দিয়েছিলেন অভিনেত্রী আমিশা পটেল।

আমিশার প্রথম ছবি ‘কহো না প্যায়ার হ্যায়’ বিপুল জনপ্রিয় হয়েছিল। আমিশার খ্যাতি তখন ছড়িয়ে পড়েছিল সর্বত্র। হৃতিকের বিপরীতে করিনাকেই প্রথম অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল, কিন্তু তিনি রাজি হননি। সুযোগ পেয়ে নিজেকে প্রমাণ করেন আমিশা।

সেই বছর এক অনুষ্ঠানের উপস্থাপক ছিলেন ঐশ্বর্যা। তবে সেখানে উপস্থিত করিনার হাবভাব বলে দিচ্ছিল, খুব রোমাঞ্চিত হননি তিনি। মঞ্চে উঠেই ঐশ্বর্যার অভিনন্দন জানানোর পালা শেষ হতে না হতেই তাঁর হাত থেকে মাইক এক রকম কেড়েই নেন তিনি। সংক্ষিপ্ত প্রত্যুত্তর দেন। যেন মিশে ছিল একটু তাচ্ছিল্যও ।

করিনার এই মনোভাব পছন্দ করলেন না নেটাগরিকরা। ভিডিয়োটি ছড়িয়ে পড়তেই এক জন লিখেছেন, “আমার মনে হয়, ইন্ডাস্ট্রিতে পা রেখেই সেরা অভিনেত্রীর স্বীকৃতি চেয়েছিলেন করিনা। তা না পাওয়ায় তিনি বোধ হয় হতাশ হয়েছিলেন।”

অন্য এক জন লিখেছেন, “এই অনাবশ্যক কাঁধ ঝাঁকানো বিরক্তিকর। যখন তিনি কথা বলেন, দর্শকদের দিকে ভাল করে তাকানও না।” আর এক জন মন্তব্য করলেন, “ঔদ্ধত্য এখনও একই রকম!’’

করিনাকে আগামী দিনে দেখা যাবে রাজেশ কৃষ্ণন পরিচালিত ‘দ্য ক্রু’ ছবিতে। সহ-অভিনেত্রী তব্বু এবং কৃতী শ্যানন। অন্য দিকে আমিশাকে দেখা যাবে তাঁর জনপ্রিয় ছবি ‘গদর’- এর সিক্যুয়েলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE