Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Kareena Kapoor Khan

করিনার দ্বিতীয় বার মা হওয়ার নির্দিষ্ট দিন প্রকাশ করলেন রণধীর কপূর

এক দিকে পরিবারে নতুন সদস্যের আগমন, অন্য দিকে পৃথিবী ছেড়ে চলে গেলেন সেই পরিবারেরই আর এক সদস্য। মঙ্গলবার রণধীর কপূর ও ঋষি কপূরের ছোট ভাই রাজীব কপূর মারা গেলেন হৃদরোগে আক্রান্ত হয়ে।

অভিনেত্রী করিনা কপূর খান

অভিনেত্রী করিনা কপূর খান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২১ ১১:৫৭
Share: Save:

করিনার দ্বিতীয় সন্তান আসার তারিখ খোলসা করলেন করিনার বাবা রণধীর কপূর৷ এর আগে সইফ আলি খান জানিয়েছিলেন, ফেব্রুয়ারির শুরুর দিকে দ্বিতীয় বার মা হতে চলেছেন অভিনেত্রী করিনা কপূর খান।

এ বারে নির্দিষ্ট দিনটির কথা জানালেন রণধীর কপূর। ১৫ ফেব্রুয়ারির কথা বলেছেন করিনার চিকিৎসক।

এক দিকে পরিবারে নতুন সদস্যের আগমন, অন্য দিকে পৃথিবী ছেড়ে চলে গেলেন সেই পরিবারেরই আর এক সদস্য। মঙ্গলবার রণধীর কপূর ও ঋষি কপূরের ছোট ভাই রাজীব কপূর মারা গেলেন হৃদরোগে আক্রান্ত হয়ে। অভিনেতা রণধীর কপূর ও রণবীর কপূরই ‘রাম তেরি গঙ্গা মৈলি’ খ্যাত রাজীবের সৎকার করেছেন। এক বছর আগেই ঋষি কপূর ও রীতু নন্দাকে হারিয়েছে এই পরিবার।

এ সবের মধ্যেই তৈমুরের ছোট ভাই বা বোনের জন্য প্রস্তুতি তুঙ্গে। পুরনো বাড়ি ছেড়ে নতুন বাড়ি নিয়েছেন সইফিনা। আগের একটি সাক্ষাৎকারে করিনা জানিয়েছিলেন, তৈমুরের সময়ে যে রকম দুশ্চিন্তায় ছিলেন তিনি, সে রকমটা এ বার অনুভব করছেন না। অনেক বেশি শান্ত। এমনকী খুব তাড়াতাড়ি একটি ‘প্রেগন্যান্সি ম্যান্যুয়াল’ প্রকাশ করবেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pregnancy Kareena Kapoor Khan baby Randhir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE