Advertisement
২৩ এপ্রিল ২০২৪
karishma kapoor

Karishma Kapoor: করোনা আক্রান্ত করিশ্মা কপূর, জানালেন বোন করিনা

গত ডিসেম্বর মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন করিনা নিজেও। একই সঙ্গে আক্রান্ত হয়েছিলেন তাঁর প্রিয় বান্ধবী অভিনেত্রী অমৃতা অরোরা।

করিশ্মার  করোনা আক্রান্ত হওয়ার খবর দিলেন করিনা।

করিশ্মার করোনা আক্রান্ত হওয়ার খবর দিলেন করিনা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২২ ১৫:০২
Share: Save:

করোনা আক্রান্ত অভিনেত্রী করিশ্মা কপূর। তাঁর আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন বোন করিনা কপূর খান।

বৃহস্পতিবার মেহবুব স্টুডিয়োতে কাজলের সঙ্গে দেখা হয় করিনার। দীর্ঘ দিন পর দেখা হওয়ায় একে অপরের পরিবারের খোঁজ নিচ্ছিলেন দুই অভিনেত্রী। কথা বলতে গিয়েই ওঠে করোনার প্রসঙ্গ। করিনা জানান, তাঁর পরিবারের অনেকেই করোনা আক্রান্ত হয়েছিলেন। তাঁর পরেই তিনি বলেন, ‘‘লোলো (করিশ্মার ডাক নাম) গতকালই করোনায় আক্রান্ত হয়েছে।’’

গত ডিসেম্বর মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন করিনা নিজেও। একই সঙ্গে আক্রান্ত হয়েছিলেন তাঁর প্রিয় বান্ধবী অভিনেত্রী অমৃতা অরোরা। কোভিড বিধি না মেনে দেদার পার্টি করে করোনা পজিটিভ হওয়ার অভিযোগ ছিল তাঁদের বিরুদ্ধে। এই বিতর্ক শান্ত করতে করিনার মুখপাত্র বলেছিলেন, “লকডাউনে করিনা সব ধরনের সাবধানতা মেনে চলেছেন। বাইরে বেরোনোর সময় তিনি সব ধরনের সতর্কতা মেনেছেন। দুর্ভাগ্যবশত এক জায়গায় নৈশভোজে গিয়ে তিনি আর অমৃতা আক্রান্ত হয়েছেন। সেখানেই এক জন ব্যক্তি অসুস্থ ছিলেন। তিনি কাশছিলেন। সেই ব্যক্তিই এই ভাইরাস ছড়ান।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

karishma kapoor Kareena Kapoor Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE