Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

ইনস্টাগ্রামে একে অপরকে ‘আনফলো’ করলেন কার্তিক-সারা! কেন?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৮ অগস্ট ২০২০ ১৪:১৩
পুরনো দিন: কার্তিক-সারা

পুরনো দিন: কার্তিক-সারা

বন্ধুত্ব থেকে ভাললাগা, ভাললাগা থেকে ‘প্রেম’...আর প্রেমের পরেই বিচ্ছেদ। ইন্ডাস্ট্রির গুঞ্জন বলছে সারা-কার্তিকের মধ্যে নাকি সামান্য সৌজন্যমূলক সদ্ভাবও নেই এখন আর। কী করে এতটা তিক্ত হল সম্পর্ক? আর কেনই বা এক সময়ের ‘রিউমারড কাপল’ ইনস্টাগ্রামে একে অপরকে ‘আনফলো’ করে দিয়েছেন!

এ বছরের গোড়ায় তাঁদের প্রেমের খবরে তোলপাড় ছিল বলিউড। রেস্তরাঁ থেকে পার্টি, হাতে হাতে, এক সঙ্গে এন্ট্রি নিতেন কার্তিক আরিয়ান এবং সারা আলি খান। নিজেরা স্বীকার না করলেও প্রেম যে বেশ ভালই জমেছে বোঝা যেত অনায়াসেই। নিন্দুকেরা যদিও আড়ালে বলত, “প্রেমট্রেম নয়, এ সবই ‘লাভ আজ কাল ২’-এর প্রোমোশন”।

সিনেমা রিলিজ হল গত ফেব্রুয়ারিতে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল ‘লাভ আজ কাল ২’। ‘কেদারনাথ’ মুক্তির পর যে সারা আলি খানকে বলা হত ‘পিআর কুইন’ তাঁর নতুন নাম হল ‘ওভার অ্যাক্টিং-এর দোকান’। কার্তিকের সঙ্গেও সারার পার্টিতে একসঙ্গে যোগ দেওয়ার সংখ্যাও কমে আসতে লাগল। এরই মধ্যে শোনা যাচ্ছিল কার্তিক আরিয়ানের জীবনে প্রবেশ ঘটেছে অন্য এক সুন্দরীর। তিনি অনন্যা পাণ্ডে। অনন্যাও কিন্তু কার্তিক নিয়ে বেশ পজেসিভ ছিলেন। এক বার এক সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয়, সারা না অনন্যা? কার্তিকের সঙ্গে বেশি মানায় কাকে? অনন্যা একটুও চিন্তা না করে উত্তর দিয়েছিলেন, “আমাকে, মানে অনন্যা পাণ্ডেকে”। অতঃপর সারা আউট, অনন্যা ইন। পাশাপাশি এ-ও শোনা যাচ্ছিল প্রেম-ট্রেম নয় আপাতত নিজেদের কেরিয়ারেই ফোকাস করতে চান সারা-কার্তিক।

আরও পড়ুন- ‘মুখ খুললেই সুশান্তের মতো অবস্থা হবে’, হুমকি ফোন পাচ্ছেন অঙ্কিত!


সে করতেই পারেন, কিন্তু তাই বলে ইনস্টাগ্রামে একে অপরকে অনুসরণ করা বন্ধ করে দেওয়ার ঘটনায় কিছুটা অবাকই কার্তিক-সারা অনুরাগীরা। তাঁদের প্রশ্ন, প্রেম না-ই থাকতে পারে, কিন্তু তাই বলে বন্ধুত্বটাও কি শেষ হয়ে গিয়েছে সারা-কার্তিকের মধ্যে?

Advertisement

আরও পড়ুন

Advertisement