Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Kartik Aaryan

সাড়ে ৪ কোটির গাড়ির সামনে পড়ে গেলেন কার্তিক! কোভিডমুক্ত হতে না হতেই নতুন মোড়

সদ্য করোনা ভাইরাসের হাত থেকে মুক্তি পেয়েছেন অভিনেতা কার্তিক আরিয়ান। কোভিড দূর হতেই ঘরে নিয়ে এলেন নতুন সদস্যকে।

অভিনেতা কার্তিক আরিয়ান।

অভিনেতা কার্তিক আরিয়ান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ১৬:০৯
Share: Save:

সদ্য করোনা ভাইরাসের হাত থেকে মুক্তি পেয়েছেন অভিনেতা কার্তিক আরিয়ান। কোভিড দূর হতেই ঘরে নিয়ে এলেন নতুন সদস্যকে। ল্যাম্বরগিনি ইউরাস! ভারতে সেই গাড়ির দাম সাড়ে ৪ কোটি! কিন্তু হায়, ‘দামি জিনিস সহ্য হয় না’ তাঁর। নতুন গাড়ির সামনে পড়ে গেলেন কার্তিক।

কী হয়েছিল?

সুকুমার রায় বলে গিয়েছিলেন, ‘ফুল ফোটে? তাই বল! আমি ভাবি পটকা’। তেমনই ঘটল কার্তিকের সঙ্গে। শো-রুমে নতুন গাড়ির সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছিলেন ক্যামেরার জন্য। লম্বা কালো গাড়ি। বনেটে হাত রেখে কেতায় দাঁড়িয়ে কার্তিক। পরনে কালো শার্ট এবং ডেনিমের জ্যাকেট। নীচেও ডেনিম। আচমকা ফুলঝুরি ফেটে গিয়ে রং বেরঙের কাগজ গায়ে-মাথায় পড়তে থাকে। ‘দুম’ করে আওয়াজ হয়। উদ্দেশ্য, তাঁকে শুভেচ্ছা জানানো। কিন্তু কার্তিক চমকে গিয়ে গাড়ির সামনে পড়ে গেলেন। ভারসাম্য রাখতে পারেননি তিনি। যদিও গাড়ির বনেটের সাহায্যে নিজেকে সামলে নিলেন খানিক পরেই। পরমুহূর্তেই ফের ক্যামেরার জন্য প্রস্তুত তিনি।

ভিডিয়োটি নিজেই পোস্ট করলেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখলেন, ‘কিনে নিলাম। কিন্তু আমি বোধহয় দামি জিনিসের জন্য জন্মাইনি’। পাশে হাসির ইমোটিকন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Kartik Aaryan COVID19 Lamborghini
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE