Advertisement
০১ মে ২০২৪
Kartik Aaryan

কার্তিকের ছেলেবেলা কেটেছে ‘আশিকি’ দেখে, এখন ‘আশিকি ৩’-এর নায়ক হবেন নিজেই!

বহু তারকা ‘আশিকি’ সিক্যুয়েলে কাজ করার জন্য মুখিয়ে থাকেন। তবু মনোনীত হলেন কার্তিক আরিয়ান। স্বপ্ন সত্যি হল, জানালেন নায়ক।

স্বপ্ন সত্যি হল কার্তিকের?

স্বপ্ন সত্যি হল কার্তিকের?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ১১:০৯
Share: Save:

জনপ্রিয় বলিউড সিক্যুয়েল ‘আশিকি ৩’-এর চুক্তি স্বাক্ষর করলেন কার্তিক আরিয়ান। বহু অভিনেতাই এ ছবিতে কাজ করবেন বলে ইচ্ছেপ্রকাশ করেছিলেন, তবে ভূমিকাটি শেষ অবধি পেলেন কার্তিক। ‘আশিকি’-র এই তৃতীয় পর্বের পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুরাগ বসু। তবে কার্তিকের বিপরীতে নায়িকা কে হবেন, এখনও জানা যায়নি।

সম্প্রতি নেটমাধ্যমে বড় করে ঘোষণা করেছিলেন কার্তিক নিজেই। তাতে লেখা ছিল, ‘হৃদয়বিদারক ছবি হতে চলেছে! বসু’দার সঙ্গে আমার প্রথম কাজ এটা।’

কার্তিক আরও বলেছেন, “কালজয়ী ক্লাসিক ‘আশিকি’ দেখে আমি বড় হয়েছি। ‘আশিকি ৩’-এ কাজ করা যেন স্বপ্ন সত্যি হওয়ার মতো। আমি এই সুযোগের জন্য ভূষণ কুমার এবং মুকেশ ভট্টের কছে বিশেষ ভাবে কৃতজ্ঞ। তা ছাড়া আমি অনুরাগ বসুর কাজের এক জন বড় ভক্ত। তাঁর সঙ্গে কাজ করারও সুযোগ পেয়ে গেলাম। আমি অনেক কিছু শিখতে পারব।”

১৯৯০ সাল। রাহুল রায় এবং অনু অগ্রবাল অভিনীত ‘আশিকি’ মুক্তি পেয়েছিল সে বছরই। দর্শক-হৃদয় জয় করার পাশাপাশি বক্স অফিসেও চূড়ান্ত ভাবে সফল হয়েছিল মহেশ ভট্ট পরিচালিত ছবিটি। ছবির গান এখনও মনে রয়ে গিয়েছে সকলের। তার পর ২০১৩ সালে আসে সিক্যুয়েল ‘আশিকি ২’। শ্রদ্ধা কপূর এবং আদিত্য রায় কপূর অভিনীত সেই ছবির পরিচালনায় ছিলেন মোহিত সুরি। এই ছবিও বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলে। অরিজিৎ সিংহের গানগুলি ছেয়ে গিয়েছিল চারদিকে। প্রথম ছবিতেই বলিউডে পাকা জায়গা তৈরি করে নিতে পেরেছিলেন শ্রদ্ধা এবং আদিত্য।

আগে গুঞ্জন শোনা গিয়েছিল যে, সিদ্ধার্থ মলহোত্র এবং আলিয়া ভট্ট তৃতীয় ভাগ নিয়ে আসতে চলেছেন। কিন্তু সে ছবি ফ্লোরে ওঠেনি আদতে। ‘আশিকি ৩’-এ মনোনীত হলেন কার্তিক। আর গানের দায়িত্ব পেয়েছেন বলিউডের জনপ্রিয় সঙ্গীত পরিচালক এবং সুরকার প্রীতম। আরিয়ান সম্প্রতি কিয়ারা আডবাণীর সহ-অভিনেতা হয়েছেন ‘সত্যপ্রেম কি কথা’-য়। তাঁর ঝুলিতে রয়েছে ‘শেহজাদা’, ‘ফ্রেডি’ এবং ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’-র মতো ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan Aashiqui sequel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE