Advertisement
০১ মে ২০২৪
Celeb Gossip

জন্মদিনের পার্টিতে হাজির ‘চর্চিত’ প্রেমিকা, তার পরেও প্রাক্তনকে ‘মিস্’ করছেন কার্তিক

২২ নভেম্বর জন্মদিন ছিল বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের। সকালে সিদ্ধি বিনায়কে গিয়ে আশীর্বাদ নিয়ে রাতে এক নামজাদা রেস্তঁরায় পার্টির আয়োজন করেছিলেন কার্তিক।

Tara Sutaria, Kartik Aaryan, Sara Ali Khan.

(বাঁ দিক থেকে) তারা সুতারিয়, কার্তিক আরিয়ান ও সারা আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২৩ ১৬:৩৯
Share: Save:

২২ নভেম্বর ৩৩-এ পা দিলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। সকালের দিকে পরিবার এবং প্রিয় পোষ্যের সঙ্গে কেক কেটে জন্মদিন পালন করেন কার্তিক। সিদ্ধি বিনায়ক মন্দিরেও তাঁকে দেখা গিয়েছিল বেলার দিকে। সন্ধ্যায় মুম্বইয়ের এক নামজাদা রেস্তঁরায় ছিল জমকালো পার্টির আয়োজন। সেই পার্টিতেই দেখা গেল তাঁর চর্চিত বান্ধবী তারা সুতারিয়াকে।

কালো পোশাকে সেজে পার্টিতে এসেছিলেন তারা। তারার দেখা পেয়ে তাঁকে ছাড়তে নারাজ ছবিশিকারিরা। কার্তিকের জন্মদিনে তাঁর সঙ্গে বেশ ঘনিষ্ঠ ভাবে তোলা একটি ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেন তারা। সেই ছবিতে দু’জনেই সেজেছেন কালো পোশাকে। কার্তিককে আদুরে ডাকনামে সম্বোধন করে জন্মদিনের শুভেচ্ছাবার্তা দেন তারা।

তারা সুতারিয়ার ইনস্টাগ্রাম স্টোরি।

তারা সুতারিয়ার ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

অন্য দিকে, অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি তাঁর প্রাক্তন প্রেমিকা সারা আলি খানও। কার্তিকের জন্মদিনে তাঁর সঙ্গে নিজের একাধিক ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করে তাঁকে শুভেচ্ছা জানান সারা। তবে সারা যে কার্তিকের জন্মদিনের পার্টিতে থাকছেন না, সেই খবর দিলেন অভিনেতা নিজেই। সারা না থাকায় যে তাঁকে ‘মিস্’ করবেন তিনি, তাও সমাজমাধ্যমের পাতাতেই স্বীকার করেন ‘লভ আজ কাল’-এর নায়ক। গত কয়েক দিনে তাঁদের সম্পর্কে তিক্ততার জল্পনার অবসান ঘটতে দেখে খুশি অনুরাগীরা। নেটাগরিকদের একাংশ তাঁদের আখ্যা দিয়েছেন আদর্শ ‘প্রাক্তন যুগল’ হিসাবে।

কার্তিক আরিয়ানের ইনস্টাগ্রাম স্টোরি।

কার্তিক আরিয়ানের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

২০১৮ সালে বাবা সইফ আলি খানের সঙ্গে ‘কফি উইথ কর্ণ’-এ কর্ণ জোহরের কফি আড্ডায় এসে সারা জানিয়েছিলেন, কার্তিককে বেশ পছন্দ তাঁর। তার পরে ইমতিয়াজ় আলির ‘লভ আজ কাল’ ছবির জন্য ক্যামেরার সামনে জুটি বাঁধেন সারা এবং কার্তিক। শোনা যায়, ছবির প্রস্তুতি এবং শুটিং চলাকালীন নাকি একে অপরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন তাঁরা। যদিও সেই প্রেম বেশি দিন টেকেনি।

তবে তার পরে নিজেদের বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছেন সারা এবং কার্তিক। সম্প্রতি বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে ‘কফি উইথ কর্ণ’-এ এসে কার্তিকে সঙ্গে সারার সমীকরণ নিয়ে আলোচনা করায় বেশ চটেছিলেন কার্তিক। এমনকি, এক সাক্ষাৎকারে নিজের অসন্তোষ প্রকাশও করেছেন অভিনেতা। তবে সেই মন কষাকষিতে যে তাঁর এবং সারার সম্পর্কে তিক্ততা তৈরি হয়নি, তার প্রমাণ দিলেন কার্তিক নিজেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE