Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kartik Aaryan

Kartik-Kriti: সবটাই মিথ্যে! রাখঢাক না করে কার্তিকের সঙ্গে প্রকাশ্যে ঝগড়া কৃতীর

কাজের সূত্র ধরেই ব্যক্তিগত পরিসরে বন্ধুত্ব পাতিয়ে ফেলেন নায়ক-নায়িকা। কিন্তু আচমকাই সহকর্মী বন্ধুকে প্রকাশ্যে কেন মিথ্যাবাদী বললেন কৃতী?

একসঙ্গে ছবি করছেন কার্তিক-কৃতী।

একসঙ্গে ছবি করছেন কার্তিক-কৃতী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২১ ১২:৪১
Share: Save:

একসঙ্গে ছবি করেছেন। তাঁদের রসায়নে বুঁদ দর্শক। আর সেই রসায়নে ভর করেই বক্স অফিসে ফুলেফেঁপে উঠেছিল ‘লুকাছুপি’র ভাঁড়ার। কাজের সূত্রেই ব্যক্তিগত পরিসরে বন্ধুত্ব পাতিয়ে ফেলেন নায়ক-নায়িকা। কার্তিক আরিয়ান এবং কৃতী শ্যানন। এত দূর পর্যন্ত সবটাই ঠিক ছিল। কিন্তু আচমকাই সহকর্মী-বন্ধুকে প্রকাশ্যে কেন মিথ্যাবাদী বললেন কৃতী?

ঘটনার সূত্রপাত একটি ছবিকে ঘিরে। খোশমেজাজেই নায়িকার সঙ্গে একটি ছবি দিয়েছিলেন কার্তিক।

লিখেছিলেন, ‘রোহিতের সঙ্গে নিজের ছবি দিয়েছিলাম। এর পরেই কৃতী ওর সঙ্গে ছবি দেওয়ার জন্যও জোর করল।’ আপাতত দিল্লিতে নতুন ছবি ‘শেহজাদা’র শ্যুটে ব্যস্ত কার্তিক-কৃতী। খুনসুটি করে নায়কের ইঙ্গিত, অন্য এক সহকর্মীর সঙ্গে ছবি দেওয়ায় খানিক হিংসে হয়েছে কৃতীর। তাই তাঁর মন রাখতেই নাকি এই ছবির অবতারণা।

সত্যিই কি তাই? কার্তিকের ছবিতে কৃতীর মন্তব্য কিন্তু অন্য কথা বলছে। ‘মিমি’ লিখেছেন, ‘তুমি এ সব কী লিখেছ? এগুলো সম্পূর্ণ মিথ্যা। আমি নই, যে কোনও ধরনের হইহুল্লোড় থেকে বাদ পড়ার ভয় তুমিই সব চেয়ে বেশি পাও। এ কথা সবাই জানে।’

নায়ক-নায়িকার এমন খুনসুটিতে মজেছেন অনুরাগীরাও। পর্দায় ফের দু’জনকে একসঙ্গে দেখার অপেক্ষায় তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan Kriti Sanon Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE