Advertisement
২৭ নভেম্বর ২০২২
Kartik Aaryan birthday

‘চুমু খেতে পারি না’! বাঙালি অভিনেত্রীর সঙ্গে চুম্বনের দৃশ্যে ৩৭টা টেক দেন কার্তিক আরিয়ান

২২ নভেম্বর কার্তিক আরিয়নের জন্মদিন। এই মুহূর্তে বলিউডের অন্যতম সফল নায়ক। চুমুর দৃশ্যে থতমত খেয়ে যান অভিনেতা। বিপরীতে ছিলেন বাঙালি অভিনেত্রী।

কার্তিকের চুমু কাণ্ড।

কার্তিকের চুমু কাণ্ড। ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১৫:৩১
Share: Save:

৩২ বছরে পা দিলেন কার্তিক আরিয়ান। সকাল থেকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন অভিনেতার অনুরাগীরা। মিষ্টি রোম্যান্টিক হিরোর ভাবমূর্তি নিয়েই কার্তিকের বলিউড সফর শুরু। ধীরে ধীরে কমেডিতে সিদ্ধহস্ত হন তিনি। পর্দায় একাধিক নায়িকার সঙ্গে রোম্যান্স করতে দেখা গিয়েছে তাঁকে। তাঁর মহিলা অনুরাগীর সংখ্যা আকাশছোঁয়া। সারা আলি খান কিংবা কৃতি শ্যানন— সকলের সঙ্গেই তাঁর রসায়ন অনবদ্য। কিন্তু জানেন কি, বর্তমান প্রজন্মের এই রোম্যান্টিক হিরো কেরিয়ার শুরুর দিনগুলিতে ভয় পেতেন পর্দায় রোম্যান্স করতে! একটি ছবিতে নায়িকাকে চুমু খাওয়ার দৃশ্যে ৩৭টা টেক দিতে হয়েছিল কার্তিককে।

Advertisement

২০১৪ সালে পরিচালক সুভাষ ঘাই একটি ছবি করেন ‘কাঞ্চি: দ্য আনব্রেকেবল’। সেই ছবিতে নায়কের চরিত্রে ছিলেন কার্তিক ও নায়িকার চরিত্রে ছিলেন বাঙালি অভিনেত্রী মিষ্টি। ছবিতে নায়িকার সঙ্গে একটি গভীর চুম্বনের দৃশ্যে ঘাবড়ে যান কার্তিক। কিছুতেই পরিচালকের মনোমতো হচ্ছে না। টেকের পর টেক নিচ্ছেন, দেখতে দেখতে ৩৫টা টেক নিয়ে ফেলেন।

শেষে বিরক্ত হয়ে কার্তিক বলেই বসেন, ‘‘কী করব, আমি চুমু খেতে পারি না!’’ অবশেষে ৩৭ বারে শট ওকে বলেন পরিচালক।এই মুহূর্তে কার্তিক বলিউডের কনিষ্ঠতম ‘হিট মেশিন’। সামনের মাসেই মুক্তি পাবে কার্তিকের ‘ফ্রেডি’ ছবিটি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.