Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Kartik Aaryan: গোলাপিকে মাস্কের জাতীয় রঙের তকমা দিতে মাঠে নামলেন কার্তিক! সমর্থনে আরও বলি তারকা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ অগস্ট ২০২১ ১৮:৫৪
কার্তিক আরিয়ান।

কার্তিক আরিয়ান।

বলিউড তারকা কার্তিক আরিয়ান নেটমাধ্যমে যথেষ্ট সক্রিয়। মাঝেমধ্যেই তাঁর লেখালেখি নেটাগরিকদের নজর কাড়ে। সম্প্রতি ইনস্টাগ্রামে কার্তিক তাঁর একটি ছবি দিয়ে এক অদ্ভুত বার্তা লিখেছেন। একটি অস্পষ্ট নিজস্বীতে কার্তিককে একটি সাদা পোশাক এবং মুখে একটি গোলাপি রঙের মাস্ক পরে থাকতে দেখা যায়। তাঁর অনুগামীদের অতিমারির সময়ে সতর্ক থাকার বার্তা দেওয়ার পাশাপাশি অদ্ভুত ভাবে তিনি গোলাপিকে মাস্কের ‘জাতীয়’ রং তকমা দেওয়ার আর্জি জানিয়েছেন।

‘গোলাপিকে আমাদের মাস্কের জাতীয় রং করা হোক’, লিখেছেন কার্তিক। বলাই বাহুল্য, বলি তারকার এই পোস্ট খুব কম সময়েই বিপুল জনপ্রিয়তা পেয়েছে। গোলাপিকে প্রাধান্য দিয়ে লিঙ্গ বৈষম্যকে ভাঙার উদ্যোগ নেওয়ার জন্য বহু নেটাগরিক সাধুবাদ জানান কার্তিককে। কারণ গোলাপিকে 'মেয়েদের রং' বলে মনে করেন এক বড় অংশের মানুষ। সে দিক থেকে দেখলে পুরুষ হয়ে গোলাপি রঙের পক্ষে সওয়াল করে কার্তিক লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধেই তাঁর অবস্থানের বার্তা দিয়েছেন বলে মনে করা হচ্ছে। এই পোস্টের প্রেক্ষিতে একজন নেটাগরিক উছ্বসিত হয়ে লিখেছেন, ‘আমাদের আরও এ রকম পুরুষর প্রয়োজন।’

কার্তিকের সহকর্মী এবং বন্ধু অভিনেত্রী ভূমি পেডনেকরও নেটমাধ্যমে কার্তিকের এই আর্জি সমর্থন করেন।

Advertisement

কার্তিক আপাতত তাঁর পরবর্তী থ্রিলার ছবি ‘ফ্রেডি’-র শ্যুটিংয়ে ব্যস্ত। এ ছাড়াও তিনি 'ভুলভুলাইয়া ২’-এর শ্যুট শুরু করেছেন। অতিমারির কারণে ‘ভুলভুলাইয়া ২’-এর শ্যুটিং বন্ধ হয়ে গিয়েছিল। আবার কাজ শুরু করার পরিকল্পনা এই বছর মার্চে করা হলেও কার্তিক করোনা আক্রান্ত হওয়ায় তা ফের বন্ধ হয়ে যায়।

এই দু'টি ছবি ছাড়াও কার্তিকের ঝুলিতে আছে একাধিক আসন্ন ছবি। যেমন রাম মাধবনির ‘ধমাকা’, হংসল মেহতার ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’ এবং সমীর বিদ্বানের ‘সত্যনারায়ণ কী কথা’।

আরও পড়ুন

Advertisement