Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Varun Sharma

একতা কপূরের এই হিট ধারাবাহিকের জন্য শুরু হয় বরুণের প্রেমের অধ্যায়

যখন তাঁর মা ‘কসৌটি’ দেখতে মজে থাকতেন, তখন নিজের প্রেমের কাহিনির দিকে মন দিতেন বরুণ।

বরুণ শর্মা।

বরুণ শর্মা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২১ ১১:০১
Share: Save:

একটি ধারাবাহিকের জন্য জীবনে প্রেমের অধ্যায় শুরু হয়েছিল অভিনেতা বরুণ শর্মার। সেই ধারাবাহিকের নাম ‘কসৌটি জিন্দেগি কে’। একতা কপূরের ‘অনুরাগ-প্রেরণা’র ভালবাসার আখ্যানই অভিনেতার জীবনে বসন্ত এনে দিয়েছিল।

এক সাক্ষাৎকারে নিজেই সেই গল্প বললেন বরুণ। জানালেন, যখন তাঁর মা ‘কসৌটি’ দেখতে মজে থাকতেন, তখন নিজের প্রেমের কাহিনির দিকে মন দিতেন বরুণ। মায়ের চোখ এড়িয়ে ফোনে স্কুলের প্রেমিকার সঙ্গে গল্প করতেন অভিনেতা। তিনি বললেন, “স্কুলের একটি মেয়েকে আমার খুব পছন্দ ছিল। কিন্তু তখন মোবাইলের যুগ ছিল না। তখন আমাদের ল্যান্ড লাইনে কথা বলতে হত। কিন্তু মা-বাবা আশেপাশে থাকলে সেটা কঠিন হয়ে দাঁড়াত। সৌভাগ্যবশত ওর এবং আমার মা ধারাবাহিকটি দেখতেন। তাই সেই সময় আমি ওকে ফোন করতাম। আমরা জানতাম কখন বিরতি হয়, সেই সময় আমরা ফোন কেটে দিতাম। আবার ফোন করতাম। আমার প্রেমের জীবনে এই শো বড় ভূমিকা পালন করেছে। তারপর ধারাবিকের সঙ্গে আমাদের সম্পর্কও শেষ হয়ে যায়।"

এরপর যদিও ‘কসৌটি জিন্দেগি কে’র দ্বিতীয় সিজন শুরু হয়। কিন্তু বরুণের সেই প্রেমের গল্প আর দ্বিতীয়বার শুরু হয়নি। খুব শীঘ্রই অভিনেতাকে দেখা যাবে ‘ রুহি’ ছবিতে। রাজকুমার রাও এবং জাহ্নবী কপূরের সঙ্গে অভিনয় করবেন তিনি। এ ছাড়াও রোহিত শেট্টির ‘সার্কাস’ এবং ‘ফুকরে ৩’-এ বরুণকে অন্য ভাবে পাওয়া যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood Varun Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE