Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Vicky-Katrina

করজোড়ে ভিকি-ক্যাটরিনা, হঠাৎ কেন সিদ্ধিবিনায়ক মন্দিরে দু’জনের আবির্ভাব?

নতুন বছরের শুরু প্রার্থনা দিয়ে। সিদ্ধিবিনায়কে গিয়ে কী চাইলেন ভিকি-ক্যাটরিনা?

ভগবানের আশীর্বাদ নিয়েই নতুন বছর শুরু ভিকি-ক্যাটরিনার।

ভগবানের আশীর্বাদ নিয়েই নতুন বছর শুরু ভিকি-ক্যাটরিনার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৮:০০
Share: Save:

বৃন্দাবনে বিরুষ্কার পর এ বার সিদ্ধিবিনায়কে ভিক্যাট। ভগবানের কাছে আশীর্বাদ চেয়েই নতুন বছরের শুরু করছেন বলিউডের জনপ্রিয় জুটিরা। শুক্রবারে মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে দেখা গেল ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশলকে। গাঢ় সবুজ সালোয়ার কামিজে ক্যাটরিনা। ভিকির পরনে সাদা শার্ট। দু’জনেরই গলায় উত্তরীয়। ক্যাটরিনার মাথায় সবুজ ওড়না। সিদ্ধিবিনায়কে প্রার্থনা করা ছাড়াও মন্দির কর্তৃপক্ষের সঙ্গেও ছবি তোলেন ক্যাটরিনা ও ভিকি। দু’জনকে একটি বিশেষ উপহারও দেওয়া হয় মন্দিরের তরফে। সমাজমাধ্যমে ভাইরাল সেই ছবিও।

শুক্রবারে মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে দেখা গেল ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশলকে।

শুক্রবারে মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে দেখা গেল ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশলকে। ছবি:সংগৃহীত।

২০২১ সালের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন ভি-ক্যাট। চুপিসারে বেশ কয়েক বছরের প্রেমের পর রাজস্থানের সাওয়াই মাধোপুরে চারহাত এক হয় দু’জনের। বিখ্যাত বারওয়ারা দুর্গে কার্যত নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয় ভিকি ও ক্যাটের। এমনকী, শোনা যায় বিয়েতে আমন্ত্রিত অতিথিদের মোবাইল ফোনেও নিষেধাজ্ঞা ছিল নবদম্পতির তরফে। সব অনুষ্ঠান শেষে অবশ্য সমাজমাধ্যমে নিজেদের বিয়ের ছবি পোস্ট করেছিলেন তাঁরা।

২০২২ সালে বিয়ের প্রথম বর্ষপূর্তি ভিক্যাটের। সমাজমাধ্যমে নিজেদের ছবি পোস্ট করে একে অপরকে শুভেচ্ছা জানান ভিকি ও ক্যাটরিনা। বর্ষপূর্তি উদ্‌যাপনে কোনও এক অজানা জায়গাতে বেড়াতেও যান দু’জনে। এর পর রাজস্থানের রণথম্ভোরে বড়দিনের ছুটি কাটান তাঁরা। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাটরিনা লেখেন, ‘‘কী মোহময়ী এই জায়গা’’।

এ দিকে ভিকি ও ক্যাটরিনা— দু’জনের ঝুলিতে একাধিক ছবি থাকলেও এখনও পর্যন্ত কোনও ছবিতেও একসঙ্গে কাজ করতে দেখা যায়নি বলিউডের এই ‘পাওয়ার কাপল’কে। বাস্তবের পাশাপাশি কবে পর্দায়ও জুটি হিসেবে দেখা যাবে ভিক্যাটকে? মুখিয়ে সিনেপ্রেমীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE