Advertisement
০২ মে ২০২৪
katrina kaif

Katrina Kaif: বড়দিনে অন্য স্বাদের ‘মেরি ক্রিসমাস’, নতুন খবর শোনালেন ক্যাটরিনা

শ্রীরাম রাঘবনের পরিচালনায় ছবি করছেন ক্যাটরিনা। দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে এই প্রথম অভিনয় করবেন তিনি।

ব্যস্ত ক্যাটরিনা।-

ব্যস্ত ক্যাটরিনা।-

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২১ ১৪:৫৮
Share: Save:

বিয়ের গন্ধ গায়ে লেগে। মধুচন্দ্রিমার রেশ কাটেনি এখনও। কিন্তু ছুটির আমেজ কাটিয়ে ফের ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর চেনা রুটিনে ফিরে গিয়েছেন নতুন কনে। ক্যাটরিনা কইফ। বড়দিনেই ছবির নাম প্রকাশ্যে এনেছেন। ‘মেরি ক্রিসমাস’। নতুন ছবির নাম ঘোষণার জন্য সেরা দিনটাই বেছে নিয়েছেন ভিকি-পত্নী।

শ্রীরাম রাঘবনের পরিচালনায় ছবি করছেন ক্যাটরিনা। দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে এই প্রথম অভিনয় করবেন তিনি। নতুন ছবি নিয়ে ক্যাটরিনা লিখেছেন, ‘নতুন শুরু। পরিচালক শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’ ছবির জন্য সেটে ফিরে এলাম।’

পরিচালকের প্রশংসায় পঞ্চমুখ ক্যাটরিনা। লিখলেন, ‘থ্রিলার ছবি তৈরির ক্ষেত্রে ওঁর মতো দক্ষ আর কেউ নেই। এমন পরিচালকের সঙ্গে কাজ করতে পেরে সম্মানিত বোধ করছি। বিজয় সেতুপতির সঙ্গে কাজের জন্যও মুখিয়ে আছি।’

ক্যাটরিনাকে শেষ দেখা গিয়েছিল অক্ষয় কুমারের বিপরীতে ‘সূর্যবংশী’ ছবিতে। কোটি কোটি টাকার ব্যবসা করে সফল এই ছবি। ছুটি কাটিয়ে এ বার ফের চেনা ব্যস্ততায় ফিরলেন ক্যাটরিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

katrina kaif Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE