Advertisement
০২ মে ২০২৪
Katrina Kaif

ধরা পড়ে গেলেন ক্যাটরিনা! অন্তঃসত্ত্বা দশা লুকোনোর চেষ্টা করছেন নাকি?

নভেম্বর মাসেই মুক্তি রয়েছে ‘টাইগার ৩’। তার আগেই কি সুখবর দেবেন ক্যাটরিনা? অভিনেত্রীর ছবি ঘিরে শুরু জল্পনা।

Katrina Kaif Covers Her belly with Dupatta pregnancy rumours sparks

ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৩:১৫
Share: Save:

ক্যাটরিনা কইফের সঙ্গে অভিনেতা ভিকি কৌশলের বিয়ে ছিল ২০২১ সালের অন্যতম চর্চিত বিষয়। বিয়ের পর নিজেকে সংবাদমাধ্যম থেকে দূরে রেখেছেন অভিনেত্রী। জনসমক্ষে তেমন একটা দেখাও যাচ্ছে না তাঁকে। ফলত তাঁকে নিয়ে যে জল্পনা ঘুরেফিরে আসছে সেটি হল, ক্যাটরিনা অন্তঃসত্ত্বা। মাঝে অবশ্য শোনা গিয়েছিল, ফারহান আখতার পরিচালিত ছবি ‘জি লে জ়রা’র শুটিং শেষ করে পরিবার পরিকল্পনা শুরু করবেন ক্যাট। তবে সেই ছবির সম্ভাবনা প্রায় ক্ষীণ। বিভিন্ন কারণে আলিয়া-ক্যাটরিনা-প্রিয়ঙ্কাকে নিয়ে পরিকল্পিত ওই ছবির ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। এ দিকে নভেম্বর মাসেই মুক্তি রয়েছে ‘টাইগার ৩’। তার আগেই কি ধরা পড়ে গেলেন অভিনেত্রী!

সম্প্রতি হায়দরাবাদে একটি ব্র্যান্ডের প্রচারে যান তিনি। গোলাপি ফুলহাতা চুড়িদার খোলা চুল। ওড়না দিয়ে ক্রমাগত পেট আড়াল করার চেষ্টা করছেন অভিনেত্রী। ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই নেটাগরিকদের গুঞ্জন শুরু। অধিকাংশই একবাক্যে বলছেন, ‘‘ক্যাটরিনা অন্তঃসত্ত্বা।’’ কেউ লিখেছেন, ‘‘অন্তঃসত্ত্বা বলেই নিজের স্ফীতোদর লুকোনোর চেষ্টা করছেন।’’ ক্যাটরিনার এক অনুরাগী লেখেন, ‘‘দারুণ খবর! চাইছি, ক্যাটরিনা সত্যিটা প্রকাশ্যে আনুন।’’এ ছাড়াও, সম্প্রতি একটি গয়নার বিপণির অনুষ্ঠানে কলকাতায় এসেছিলেন ক্যাট। তখনও অভিনেত্রীর ধারেকাছে কাউকে ঘেঁষতে দেওয়া হচ্ছিল না। হঠাৎ এমন আচরণ দেখে সকলেই এখন আন্দাজ করছেন, সত্যিই হয়তো কিছু লুকোচ্ছেন অভিনেত্রী।

তবে অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, এই মুহূর্ত কাজ নিয়ে ভীষণ রকম ব্যস্ত তিনি। কাজের বাইরে অন্য কোনও কারণে প্রচারে আসতে চাইছেন না তিনি। কাজের চাপ এতটাই যে, এক শহর থেকে অন্য শহরে প্রতিনিয়ত যেতে হচ্ছে তাঁকে। তবে বিমানবন্দরেও কেন আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা দিচ্ছেন না অভিনেত্রী? শোনা যাচ্ছে, ক্যাটরিনা নাকি আজকাল খুব ভোরের ফ্লাইটে যাতায়াত করছেন, সেই কারণে ফাঁকি দিচ্ছেন আলোকচিত্রীদেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Katrina Kaif Vicky Kaushal Tiger 3
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE