Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Scoop

হেমার জন্মদিনের অনুষ্ঠানে দেখা নেই সানি-ববির, কর্ণের ডাকে সাড়া দেবেন কি দুই দেওল ভাই?

২০০৪ সাল থেকে যাত্রা শুরু এই কফি-আড্ডার। সাতটি সিজ়নের পরে চলতি বছরে অষ্টম সিজ়নে পা ‘কফি উইথ কর্ণ’-এর। নিজের কফি কাউচকে এ বার কিছুটা অন্য ভাবে সাজাচ্ছেন কর্ণ।

Bobby Deol, Sunny Deol and Karan Johar.

(বাঁ দিকে) ববি ও সানি দেওল। কর্ণ জোহর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ১৭:২৯
Share: Save:

সোমবার ৭৫-এ পা দিলেন বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী। হেমার ৭৫তম জন্মদিন উপলক্ষে মায়ানগরীতে বসেছিল চাঁদের হাট। বলিপাড়ার নামজাদা সব তারকারা ভিড় জমিয়েছিলেন সেই আসরে। ছিলেন রেখা, জয়া বচ্চনের মতো প্রবীণ নায়িকারা। দেখা মিলেছিল রানি মুখোপাধ্যায়, শিল্পা শেট্টির মতো অভিনেত্রীদেরও। হেমার দুই মেয়ে, এষা ও অহনার আয়োজিত এই পার্টিতে বলিউডের তাবড় মুখেরা উপস্থিত থাকলেও দেখা মেলেনি ধর্মেন্দ্রর দুই পুত্র সানি ও ববি দেওলের। অথচ মাস দুয়েক আগে সানিকে তাঁর ছবি ‘গদর ২’-এর জন্য প্রশংসায় ভরিয়েছিলেন হেমা। ছবির বিশেষ প্রদর্শনের ব্যবস্থা করেছিলেন সৎবোন এষাও। তবে কি ফের সম্পর্ক ফিকে হল দেওল পরিবারের দুই পক্ষের মধ্যে? এই জল্পনার মাঝেই মিলল অন্য এক খবর। হেমার জন্মদিনের পার্টিতে গরহাজির থেকেছেন। তবে কর্ণ জোহরের আমন্ত্রণ নাকি ফেলতে পারেননি সানি ও ববি। শোনা যাচ্ছে, চলতি বছরের ‘কফি উইথ কর্ণ’-এ নাকি কফি আড্ডায় দেখা যেতে চলেছে দুই দেওল ভাইকে।

বলিপাড়া এখন সরগরম ‘কফি উইথ কর্ণ’-এর চর্চায়। বলিউডের অন্যতম নামজাদা পরিচালক-প্রযোজক কর্ণ ফিরছেন নিজের কফি-আড্ডায়। ২০০৪ সাল থেকে শুরু করে এখনও পর্যন্ত সফল ভাবে মোট সাতটি সিজ়ন পেরিয়েছে ‘কফি উইথ কর্ণ’। সাতটি সফল সিজ়নের পরেও ‘কফি উইথ কর্ণ’ নিয়ে কম জলঘোলা অবশ্য হয়নি। কেবল তারকাসন্তানদেরই নিজের অনুষ্ঠানে আমন্ত্রণ জানান তিনি, কর্ণের বিরুদ্ধে এমন অভিযোগও উঠেছে একাধিক বার। তাতে অবশ্যে দমে যাননি পরিচালক-প্রযোজক-শ্যোম্যান। এ বারের কফি-আড্ডার ‘থিম’ নাকি পারিবারিক সম্পর্ক। সে কথা মাথায় রেখে নাকি সানি ও ববিকেও আমন্ত্রণ জানিয়েছিলেন কর্ণ। বলিউডের অন্যতম নামজাদা ফিল্মি পরিবারের সন্তান তাঁরা। সাম্প্রতিক সাফল্যের জেরে আলোচনাতেও উঠে এসেছেন সানি ও ববি। পাশাপাশি, সৎমা হেমা এবং সৎবোন এষা ও অহনার সঙ্গে তাঁদের সম্পর্ক নিয়ে কৌতূহল কম নয় দর্শকের। সে কথা মাথায় রেখেই নাকি সানি ও ববিকে কফি আড্ডায় ডেকেছিলেন কর্ণ। খবর, ইতিমধ্যে নিজেদের পর্বের শুটিংও সেরে ফেলেছেন সানি ও ববি।

কয়েক মাস আগে খবর পাওয়া গিয়েছিল, কর্ণের প্রিয় বন্ধু ও বলিউডের বাদশা শাহরুখ খানের হাত ধরে নাকি উদ্বোধন হতে চলেছে ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নের। শাহরুখের সঙ্গে নাকি টেলিভিশনের আত্মপ্রকাশ করতে চলেছেন তাঁর ছেলে ও বলিউডের নবাগত পরিচালক আরিয়ান খানও। শোনা যাচ্ছে, একই পর্বে দেখা যেতে পারে জ়িনাত আমন, নীতু সিংহের মতো দুই তারকাকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE