Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Controversy

মাস দুয়েকেই ফের ফিকে সম্পর্ক! সৎমা হেমা মালিনীর ৭৫তম জন্মদিনে কোথায় উধাও সানি ও ববি?

অগস্ট মাসে ‘গদর ২’ ছবি মুক্তির পরে হঠাৎ করেই সখ্য গাঢ় হয়েছিল দেওল পরিবারের দুই পক্ষের মধ্যে। সানির ছবির বিশেষ প্রদর্শনের আয়োজন করেছিলেন এষা। ‘গদর ২’-এর প্রশংসা করেছিলেন হেমা মালিনীও।

Hema Malini, Sunny Deol and Bobby Deol.

(বাঁ দিকে) হেমা মালিনী। সানি দেওল ও ববি দেওল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ১৪:০৯
Share: Save:

দু’মাস আগেই ছবিটা ছিল অন্য রকম। সানি দেওলের ‘গদর ২’ মুক্তি পাওয়ার পর তাঁর প্রশংসায় ভেসেছিলেন সৎবোন থেকে সৎমা, সকলেই। নিজের বাড়িতে ‘গদর ২’ ছবির বিশেষ প্রদর্শনের ব্যবস্থা করেছিলেন সানির সৎবোন ও হেমা মালিনীর মেয়ে এষা দেওল। সেই স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির ছিলেন ববি দেওলও। চিত্রগ্রাহীদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে একসঙ্গে ছবিও তুলেছিলেন তিন ভাইবোন। যদিও সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না হেমা। পরে এক প্রেক্ষাগৃহে গিয়ে ‘গদর ২’ দেখেছিলেন তিনি। ছবি দেখে বেরিয়ে দরাজ গলায় প্রশংসাও করেছিলেন সৎছেলের। সেই ঘটনার মাস দুয়েক কাটতে না কাটতেই ফের ফিকে দেওল পরিবারের দুই পক্ষের সম্পর্ক। এমনকি, হেমার ৭৫তম জন্মদিনের অনুষ্ঠানেও দেখা মিলল না সানি ও ববির।

গত ১৬ অক্টোবর বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমার জন্মদিন উপলক্ষে মায়ানগরীতে আয়োজিত হয়েছিল জমকালো অনু্ষ্ঠান। হেমার স্বামী ও বলিউ়ডের প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র তো উপস্থিত ছিলেনই, সেই সঙ্গে ছিলেন হেমার দুই মেয়ে এষা ও অহনাও। তা ছাড়াও উপস্থিত ছিলেন বিনোদন জগতের তারকারা। সেই চাঁদের হাটেই দেখা মিলল না ধর্মেন্দ্রর দুই ছেলের। কোথায় ছিলেন তাঁরা? বলিপাড়ার অন্দরে কানাঘুষো, হেমার জন্মদিনের পার্টিতে নাকি আমন্ত্রণই পাননি সানি। তবে সূত্রের খবর, কাজে ব্যস্ত থাকার কারণে নাকি পার্টিতে আসতে পারেননি তিনি। তবে শুভেচ্ছার সঙ্গে ফুলের তোড়াও নাকি পাঠিয়েছিলেন ‘ড্রিম গার্ল’-এর জন্য। অন্য দিকে, ‘আশ্রম’-এর কলাকুশলীদের নিয়ে ডিনার পার্টিতে মজেছিলেন ববি। সমাজমাধ্যমের পাতায় দেখা গিয়েছে সেই ডিনার পার্টির ছবি।

চলতি বছরের প্রথম দিকে বিয়ে সেরেছেন সানির ছেলে কর্ণ দেওল। সেই অনুষ্ঠানে ধর্মেন্দ্রর প্রথম পক্ষের স্ত্রী প্রকাশ কৌর উপস্থিত থাকলেও দেখা যায়নি হেমা, এষা ও অহনাকে। যদিও সমাজমাধ্যমের পাতায় শুভেচ্ছা জানিয়েছিলেন এষা। অন্য দিকে, এ বার হেমার জন্মদিনেও উধাও সানি ও ববি। দেওল পরিবারের সদস্যদের মধ্যে সখ্য কি তবে স্রেফ ক্যামেরাসর্বস্ব? কৌতূহল নেটাগরিকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE