Advertisement
২৬ এপ্রিল ২০২৪
katrina kaif

Katrina Kaif: ক্যাটরিনা ২ মাসের অন্তঃসত্ত্বা? শ্যুটিংয়ের সময় পিছিয়ে দিলেন প্রযোজকরা!

তাই কি ঘন ঘন নিভৃত সময় কাটাচ্ছেন দম্পতি? সদ্য লন্ডন থেকে উড়ে গেলেন নিউ ইয়র্ক।

তাই কি ঘন ঘন নিভৃত সময় কাটাচ্ছেন দম্পতি?

তাই কি ঘন ঘন নিভৃত সময় কাটাচ্ছেন দম্পতি?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ১৯:২৬
Share: Save:

এ বছর রণবীর কপূর এবং আলিয়া ভট্টের বিয়ে নিয়ে যতটা শোরগোল হল আরব সাগরের তীরবর্তী রূপনগরে, ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশলের বিয়েতেও তার চেয়ে কম কিছু হয়নি। প্রিয় তারকা-জুটি গাঁটছড়া বেঁধেছেন বলে খুশিতে মেতে উঠেছিলেন ভক্তরাও। এ বার আরও এক 'নতুন খবরে' যার পর নাই উচ্ছ্বসিত অনুরাগীরা! সত্যিই কি মা হতে চলেছেন ক্যাটরিনা?

প্রেমে মশগুল দম্পতির নানা মুহূর্তের ছবি প্রতিনিয়ত আসতেই থাকছে নেট দুনিয়ায়। মাতৃদিবসে লন্ডনে ক্যাটরিনার মা সুজানের কাছে আশীর্বাদ নিয়ে এসেছেন দু'জনে। তার পর হঠাৎ দেখা যায় প্রিয় রেস্তরাঁয় খেতে উড়ে গিয়েছেন নিউ ইয়র্ক! সেখানেও প্রেমঘন মুহূর্ত প্রকাশ্যে এসেছে দম্পতির। সম্প্রতি একটু বেশিই একত্রে ছুটি কাটাতে দেখা যাচ্ছে 'ভিক্যাট'কে। সে নিয়েই দু'য়ে দু'য়ে চার করছে টিনসেল নগরী। কানাঘুষো শোনা যাচ্ছে, দু'মাসের অন্তঃসত্ত্বা ক্যাটরিনা। বাবা হতে চলেছেন ভিকি। সেই আনন্দেই কি ঘন ঘন উদ্‌যাপন?

শুধু তাই নয়, বেশ কয়েক জন প্রযোজক যাঁরা তাঁদের ছবির জন্য ক্যাটরিনার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন, তাঁরাও নাকি সময়সূচি বদলাচ্ছেন। বলিউড সূত্রে খবর, 'মেরি ক্রিসমাস'-এর পর ক্যাটরিনার সব ছবির শ্যুটিং পিছিয়ে নিয়ে যাওয়া হয়েছে ২০২৩ সালে।

যদিও সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে ভিকির মুখপাত্র জানান, এই খবরের কোনও সত্যতা নেই, পুরোটাই গুজব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

katrina kaif Vicky Kaushal Pregnancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE