ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস বা আইফা ভারতীয় সিনেমা জগতের অন্যতম আকর্ষণের কেন্দ্র। এ বছর সেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পারফর্ম করেছিলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সেই পারফরম্যান্সের ছবি শুক্রবার তিনি শেয়ার করেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। তার পরই ভাইরাল হয়েছে সেই পোস্ট। আর সেই পোস্টের জন্য ট্রোলড হতে হল বলিউডের শীলাকে।

ইনস্টাগ্রাম থেকে আইফা অ্যাওয়ার্ডসের মঞ্চে নিজের পারফরম্যান্সের ছবি পোস্ট করে ক্যাটরিনা লিখেছেন, ‘আইফার ২০ বছরের অনুষ্ঠানে মুম্বইয়ে। আইফার মঞ্চে অনুষ্ঠান আমাকে সব সময় উদ্বুদ্ধ করে।’

শুক্রবার নিজের শেয়ার করা সেই ছবিতে ক্যাটরিনাকে দেখা যাচ্ছে সানগ্লাস পরে নাচ করতে। রাতের বেলা রোদ চশমা পরার জন্যই ক্যাটরিনাকে ট্রোলড করেন অভিনেতা অর্জুন কপূর। তার পর বিষয়টি নিয়ে হাসাহাসিতে মাতেন নেটিজেনরাও। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

And IIFA is coming home 🇮🇳 celebrating 20 years of IIFA in Mumbai this year 💃🏻. Performing on the IIFA stage always has most incredible energy. Can’t wait ......donning the Kala Chashma @iifa Awards New York. #MyIIFAMoment #iifa20 #IIFAhomecoming

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

কিন্তু আইফার ওই অনুষ্ঠানে ‘কালা চশমা’ গানে পারফরম্যান্স করার জন্যই সানগ্লাস পরেছিলেন ক্যাটরিনা। কিন্তু তবুও তিনি ট্রোলড হয়েছেন নেটদুনিয়ায়। 

আরও পড়ুন: পাকিস্তানে গেয়ে বিতর্ক থামাতে দেশাত্মবোধক গানের আশ্রয় মিকার

আরও পড়ুন: ‘গুমনামি বাবা’কে রুখতে আইনি চিঠি