×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ জুন ২০২১ ই-পেপার

করোনা আক্রান্ত কৌশিক বাড়িতেই নিভৃতবাসে, ঋত্বিক স্বাদহীন, নিভৃতবাসে সোহিনীও

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৮ এপ্রিল ২০২১ ১১:১৭
কোশিক, ঋত্বিক, সোহিনী।

কোশিক, ঋত্বিক, সোহিনী।
ফাইল ছবি।

টিম ‘কাবাড্ডি কাবাড্ডি’ র সঙ্গে এ বার করোনার খেলা। করোনায় আক্রান্ত হলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। দিন কয়েক আগে বোলপুরে 'কাবাড্ডি কাবাড্ডি'-র শ্যুটিং করছিলেন তিনি। কলকাতায় ফেরেন ২৪ এপ্রিল। প্রথমে তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি। পরে তিনি নিজেই খবরটি নিশ্চিত করেন।

অভিনেত্রী সোহিনী সরকার বলেন, “আমি এখন ঠিক আছি। জ্বর নেই। নিভৃতবাসে আছি। আমার বাড়িতে মা আছে, তাই রণজয়ের বাড়িতে আছি। আমি ২১তারিখে কলকাতায় ফিরেছি। করোনার জন্য ছবির শ্যুটিং বন্ধ করে দেওয়া হয়। মাত্র ১০ শতাংশ ছবির কাজ বাকি থেকে গেল।”

কাবাডি দলের আর এক অভিনেতা ঋত্বিক চক্রবর্তী স্বাদ হারিয়েছিলেন। এখন যদিও তিনি স্বাদ গন্ধ ফিরে পেয়েছেন। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি তাঁর করোনার ফলাফল জানা যাবে।

Advertisement

খবর রটেছিল কৌশিকের চিত্রগ্রাহক গোপী ভগতের সহকারী বিশু কোভিডে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। এই খবর সম্পূর্ণ মিথ্যে। কৌশিক আনন্দবাজার ডিজিটালকে জানান, ‘‘বিশু হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়। ওর পরিবার সিরিটি শ্মশানে শেষ কৃত্য সম্পন্ন করেছে।’’ কৌশিকের কথা থেকে স্পষ্ট হয়ে যায়, বিশুর মৃত্যুর সঙ্গে কোভিডের যোগাযোগ নেই।

১১ এপ্রিল কৌশিকের ছেলে উজান গঙ্গোপাধ্যায় করোনায় আক্রান্ত হয়েছিলেন। বাড়িতেই নিভৃতবাসে ছিলেন তিনি।১২ এপ্রিল থেকে বোলপুরে শ্যুট শুরু হয়।ওই সময় কৌশিকের স্ত্রী চূর্ণীর করোনা পরীক্ষার ফল নেতিবাচক আসে।

কয়েক দিন আগে বোলপুরে ৪০ডিগ্রি তাপমাত্রায় 'কাবাড্ডি কাবাড্ডি' ছবির কাজ নিয়ে নেটমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেন আর এক অভিনেতা অর্জুন চক্রবর্তী। শ্যুটিংয়ের মধ্যেও কোভিড-সুরক্ষার কথা মাথায় ছিল অভিনেতার। তার প্রমাণ তিনি মাস্ক পরে দিয়েছিলেন।

Advertisement