Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sonu Sood

Sonu Sood: ‘সব কিছুতেই বাড়াবাড়ি’, সোনু সুদের ছবি টাঙিয়ে দুধ ঢালার ঘটনায় বিরক্ত টেলি-অভিনেত্রী

যদিও সোনু সুদ স্বয়ং আপ্লুত হয়েছেন এই ঘটনা দেখে।

সোনু সুদের ছবি টাঙিয়ে দুধ ঢালা হচ্ছে।

সোনু সুদের ছবি টাঙিয়ে দুধ ঢালা হচ্ছে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২১ ২১:০২
Share: Save:

সোনু সুদকে দেবতার সঙ্গে তুলনা করে তাঁর ছবিতে দুধ ঢালার ঘটনায় বিরক্তি প্রকাশ করলেন টেলি-অভিনেত্রী। যদিও সোনু সুদ আপ্লুত হয়েছেন এই ঘটনা দেখে। কিন্তু অভিনেত্রীর মতে, এ ভাবে খাদ্যবস্তু নষ্ট করার মানে হয় না।

অতিমারি আবহে আর্তজনের পাশে দাঁড়িয়ে দেশবাসীর এক বিরাট অংশের কাছে অভিনেতা সোনু সুদ ধীরে ধীরে ‘মসিহা’-র রূপ নিয়েছেন। অর্থাৎ ভগবানের দূত। তারই এক প্রমাণ ঘুরে বেড়াচ্ছে নেটমাধ্যমে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, সোনুর একটি বড় ছবি টাঙিয়ে তাতে দুধ ঢালা হচ্ছে। ঠিক যে ভাবে শিবলিঙ্গে দুধ ঢেলে পুজো করা হয়। ছবির নীচের লেখা থেকে জানা যাচ্ছে, ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশে।

‘এফআইআর’ ও ‘বিগ বস’ খ্যাত টেলি-অভিনেত্রী কবিতা কৌশিক সেই ভিডিয়ো টুইট করে জানিয়েছেন, গোটা দেশের মতোই তিনিও সোনু সুদকে খুব ভালবাসেন, শ্রদ্ধা করেন। কিন্তু তা বলে দেশের এমন দুর্দশার সময়ে, মানুষ যখন না খেতে পেয়ে মারা যাচ্ছেন, তখন দুধ নষ্ট করার অর্থ হয় না। অভিনেত্রীর কথায়, ‘আমরা সব কিছুতেই বাড়াবাড়ি করি কেন’? একইসঙ্গে তাঁর মতে, সোনুও নিশ্চয়ই এই ঘটনাটি দেখে খুশি হবেন না।

কিন্তু সোনু সুদ তার আগেই নেটমাধ্যমে সেই ভিডিয়ো ভাগ করে নিয়ে জানিয়েছেন, তিনি কৃতজ্ঞ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Food Wastage Sonu Sood COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE