Advertisement
২৩ জুন ২০২৪
Celeb Gossip

পেশাদার জীবন সামলে এ বার সংসারে মন, সত্যিই কি কীর্তি সুরেশকে বিয়ে করছেন অনিরুদ্ধ?

‘জেলর’ ও ‘জওয়ান’-এর সাফল্যে ফের শিরোনামে উঠে এসেছেন দক্ষিণী সুরকার অনিরুদ্ধ রবিচন্দ্র। শোনা যাচ্ছে, পেশাদার জীবনে সাফল্য অর্জন করার পর এ বার ব্যক্তিগত জীবন গুছিয়ে ফেলতে চান সুরকার।

Anirudh and Keerthy Suresh.

অনিরুদ্ধ ও কীর্তি সুরেশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৩:১৬
Share: Save:

দক্ষিণী বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় সঙ্গীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দ্র। মাত্র ৩২ বছর বয়সেই রজনীকান্তের মতো মেগাতারকার সঙ্গে কাজ করে ফেলেছেন তিনি। শুধু কাজই করেননি, ‘জেলর’ ছবির সঙ্গীত পরিচালনার জন্য থালাইভার থেকে দরাজ প্রশংসাও অর্জন করেছেন অনিরুদ্ধ। পাশাপাশি, ‘জওয়ান’-এর মতো ছবিতেও নিজের ক্যারিশ্মা দেখিয়েছেন তিনি। ‘জ়িন্দা বান্দা’ হোক বা ‘চলেয়া’— শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়ান ছবির গান এখনও কানে লেগে আছে শ্রোতাদের। ‘জেলর’, ‘জওয়ান’-এর মতো ছবির মাধ্যমে পেশাদার সুরকার হিসাবে বিপুল জনপ্রিয়তা অর্জন করার পর এ বার ব্যক্তিগত জীবনের মন দিতে চান ৩২ বছরের এই সঙ্গীত পরিচালক। গত সপ্তাহ খানেক ধরে কানাঘুষো, দক্ষিণী অভিনেত্রী কীর্তি সুরেশের সঙ্গে নাকি গাঁটছড়া বাঁধছেন অনিরুদ্ধ। সত্যিই কি তবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন চর্চিত যুগল?

সম্প্রতি এক সাক্ষাৎকারে কীর্তিকে এ নিয়ে প্রশ্ন করা হলে জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জানান, অদূর ভবিষ্যতে নিজেকে ঘোরতর সংসারী হিসাবেই দেখতে চান তিনি। তবে কি অনিরুদ্ধের সঙ্গে বিয়ের জল্পনাতেই সিলমোহর দিলেন নায়িকা? তড়িঘড়ি কীর্তি বলেন, ‘‘না না, আমি আর অনিরুদ্ধ খুব ভাল বন্ধু। ওকে বিয়ে করছি না আমি!’’ কীর্তি ও অনিরুদ্ধের প্রেমের জল্পনা বিনোদন জগতের অন্দরে এই প্রথম নয়। এর আগেও দুই তারকার সম্পর্কের সমীকরণ নিয়ে একাধিক বার জলঘোলা হয়েছে। কীর্তির কথায়, ‘‘আগেও তো অনেকেই আমার ও অনিরুদ্ধের সম্পর্ক নিয়ে প্রচুর আলাপ-আলোচনা করেছেন। তবে এটা একেবারেই সত্যি নয়।’’

২০১২ সালে ‘কোলাভেরি ডি’ গানের মাধ্যমে নজরে আসেন সুরকার অনিরুদ্ধ। সম্পর্কে তিনি রজনীকান্তেরই শ্যালকপুত্র। ওই গানের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করার পরে একাধিক দক্ষিণী ভাষার ছবিতে সঙ্গীত পরিচালক হিসাবে কাজ করেছেন তিনি। নিজে গানও গেয়েছেন। ‘জওয়ান’-এর ‘জ়িন্দা বান্দা’ গানের হিন্দি, তামিল ও তেলুগু সংস্করণ তাঁরই গাওয়া। খবর, ‘জওয়ান’-এর সঙ্গীত পরিচালনা করার জন্য নাকি প্রায় ১০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন অনিরুদ্ধ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE