Advertisement
১১ মে ২০২৪
Khorkuto

Khorkuto: কৌশিক-তৃণার জায়গায় মনন-ইয়েশা, কেমন হবে ‘খড়কুটো’-র নতুন রসায়ন?

স্টার জলসা থেকে স্টার প্লাসের দিকে পাড়ি দিল গুনগুন-সৌজন্য। যদিও এ বার ‘সৌগুন’-এর প্রেমকাহিনির দায়িত্বে কৌশিক রায় এবং তৃণা সাহা নেই।

ইয়েশা রুঘানি এবং মনন যোশী; কৌশিক রায় এবং তৃণা সাহা

ইয়েশা রুঘানি এবং মনন যোশী; কৌশিক রায় এবং তৃণা সাহা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২১ ২১:২৬
Share: Save:

স্টার জলসা থেকে স্টার প্লাসের দিকে পাড়ি দিল গুনগুন-সৌজন্য। যদিও এ বার ‘সৌগুন’-এর প্রেমকাহিনির দায়িত্বে কৌশিক রায় এবং তৃণা সাহা নেই। আছেন ইয়েশা রুঘানি এবং মনন যোশী। তাঁদের রসায়নে মাতবে মুম্বইয়ের টেলি-দর্শকরা।

‘খড়কুটো’ ধারাবাহিক এ বার ভিন্‌ রাজ্যের পর্দায়। আসছে ‘কভি কভি ইত্তেফাক সে’।

আগেই জানা গিয়েছিল হিন্দি এবং তামিল ভাষায় তৈরি হবে লীনা গঙ্গোপাধ্যায়-শৈবাল বন্দ্যোপাধ্যায়ের এই ধারাবাহিক। সম্প্রতি সেই ধারাবাহিকের প্রথম ঝলক মুক্তি পেল।

‘সৌজন্য’ কৌশিক এবং ‘গুনগুন’ তৃণার রসায়ন ধারাবাহিকের সাফল্যের অন্যতম উপাদান। এই ধারাবাহিকেও কি সেই ধারা বজায় থাকবে? সেটিই দেখার বিষয়। ধারাবাহিকের ট্রেলারে প্রশ্ন রাখা হয়েছে, ‘সম্বন্ধ করে বিয়ে আর জুয়া কি সমার্থক?’

আনন্দবাজার অনলাইনকে ‘ম্যাজিক মোমেন্টস’ প্রযোজনা সংস্থার অন্যতম কর্ণধার শৈবাল বন্দ্যোপাধ্যায় আগেই বলেছিলেন, ‘‘এর আগেও ‘ম্যাজিক মোমেন্টস’-এর বহু ধারাবাহিক একাধিক ভাষায় রিমেক হয়েছে। যেমন ‘শ্রীময়ী’, ‘কুসুম দোলা’, ‘ইষ্টিকুটুম’ ইত্যাদি। সেই তালিকায় নতুন সংযোজন এই ধারাবাহিক। বড় কোনও পরিবর্তন নেই। অন্য দু’টি ভাষায় তৈরি ধারাবাহিকও বাংলা ‘খড়কুটো’-কেই অনুসরণ করবে।’’ একই সঙ্গে জানিয়েছেন, ভাষা ভিন্ন হলেও হিন্দি এবং তামিল ধারাবাহিকের কাহিনি-চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়। সংলাপ এবং পরিচালনায় থাকবেন যথাক্রমে বলিউড এবং তামিল দুনিয়ার পরিচালক। এ ছাড়া, ‘ম্যাজিক মোমেন্টস’-এর সঙ্গে যুগ্ম প্রযোজনায় থাকবে স্থানীয় প্রযোজনা সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Khorkuto Trina Saha Koushik Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE