Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Siddharth-Kiara

ইটালির রাস্তায় ব্যাগ বইছেন সিদ্ধার্থ-কিয়ারা! ছবি প্রকাশ্যে আসতেই ধেয়ে এল কটাক্ষ

৩১ জুলাই বিদেশের মাটিতে ৩১তম জন্মদিন পালন করলেন কিয়ারা আডবাণী। ইটালির রাস্তায় অন্য মেজাজে ধরা দিলেন নায়ক-নায়িকা।

Sidharth Malhotra and Kiara Advani

সিদ্ধার্থ-কিয়ারা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৩ ১৯:৫৪
Share: Save:

বিদেশের রাস্তায় দুটি বড় বড় ট্রলি নিয়ে হাঁটছেন তাঁরা। মুম্বইয়ের দুই বিখ্যাত তারকা। ইটালির আমালফির রাস্তায় ফ্রেমবন্দি সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। ৩১ জুলাই নায়িকার জন্মদিন উপলক্ষে বিদেশে ঘুরতে গিয়েছেন নবদম্পতি। সেখানেই ক্যামেরাবন্দি হলেন।

দেশের মাটিতে এমন দৃশ্য দেখতে পাওয়া বেশ কঠিন। মুম্বই কিংবা দেশের অন্যান্য শহরে রাস্তায় প্রকাশ্যে হাঁটতে গেলে সামনে পিছনে নিরাপত্তারক্ষী নিয়ে ঘুরতে হয় তাঁদের। কিন্তু বিদেশের রাস্তায় সেই ঝামেলা নেই। মনের আনন্দে ঘুরে বেড়াতে পারেন। তাই আর পাঁচজন সাধারণের মতোই বিদেশের রাস্তায় দেখা গেল সিদ্ধার্থ এবং কিয়ারাকে। যদিও এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরেই ধেয়ে এসেছে কটাক্ষ। কেউ কেউ লিখেছেন, “অবশেষে তাঁরা নিজেদের ব্যাগ বইবার সুযোগ পেলেন।”

চলতি বছর ফেব্রুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। বিয়ের পাঁচ মাস কাটতে না কাটতেই তাঁদের ঘিরে তৈরি হয়েছে নানা জল্পনা। এরই মধ্যে নাকি সন্তানসম্ভবা কিয়ারা। তবে সেই জল্পনা উড়িয়ে বিদেশে জলকেলিতে ব্যস্ত নায়িকা। কালো মনোকিনি পরে স্বামী সিদ্ধার্থের সঙ্গে জলকেলি করার মুহূর্ত ফ্রেমবন্দি হয়েছে। সেই ভিডিয়োটি পোস্ট করেছিলেন নায়িকা নিজেই। এই ভিডিয়ো পোস্ট করে নিজের জন্মদিনে নিজেকে শুভেচ্ছা জানান অভিনেত্রী।

সিদ্ধার্থ এবং কিয়ারার পরিচয় বহু বছরের। ২০১৮ সালে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘লাস্ট স্টোরিজ়’ ছবিটি। কিয়ারা এই ছবিতে অভিনয় করেছিলেন। এই ছবির সাফল্য উদ্‌যাপন করতে একটি পার্টির আয়োজন করা হয়েছিল। সেই পার্টিতে আমন্ত্রিত ছিলেন সিদ্ধার্থও। সেখানেই আলাপ হয় দু’জনের। সেই পার্টি থেকে সিদ্ধার্থ এবং কিয়ারার বন্ধুত্ব, কিন্তু সেই বন্ধুত্ব প্রেমে পরিণত হয় ‘শেরশাহ’ ছবির শুটিংয়ের সময়। শেষমেশ পরিচালক কর্ণ জোহরের ঘটকালিতেই নাকি চার হাত এক হয় তাঁদের। বিয়ের পর স্বামী, শ্বশুরবাড়ি নিয়ে দিব্যি সংসার করছেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kiara Advani Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE