• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কার্তিকের সঙ্গে কিয়ারা! বি-টাউনে নতুন কেমিস্ট্রি?

kiara and kartik
কিয়ারা এবং কার্তিক।

Advertisement

সাসপেন্সের ‘দ্য এন্ড’। ভুলভুলাইয়া ২’– ‘চকলেট বয়’ কার্তিক আরিয়ানের বিপরীতে কোন বলি সুন্দরীকে দেখা যাবে জানেন? কবির সিং খ্যাত কিয়ারা আডবাণীকে। এই প্রথম বার কার্তিকের সঙ্গে জুটি বাঁধছেন কিয়ারা।

 ছবির ফার্স্ট লুক প্রকাশের পর থেকেই ভুলভুলাইয়া ২নিয়ে নেটিজেনদের মধ্যে উত্তেজনা ছিল তুঙ্গে। কার্তিক আরিয়ানের  বিপরীতে কোন বলি সুন্দরীকে দেখা যাবে তা নিয়েও চলছিল নানা জল্পনা। সামনে আসছিল সারা আলি, আলিয়া ভট্ট সহ বেশ কয়েকটি নাম। অবশেষে সাসপেন্সের অবসান।

ছবি নিয়ে উচ্ছ্বসিত কিয়ারাও। তাঁর বক্তব্য, “আমার প্রথম দেখা হরর ফিল্ম হল ‘ভুলভুলাইয়া’। সেই ছবিরই সিক্যুয়ালে কাজ করতে পেরে আমি উচ্ছ্বসিত। এই প্রথম বার পরিচালক অনীশ বাজমি-র সঙ্গে কাজ করতে পেরেও আমি খুশি। কার্তিকের সঙ্গেও এটি আমার প্রথম কাজ।”

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Teri Aankhein Bhool Bhulaiyaa Baatein hai Bhool Bhulaiyaa 🎶 #BhoolBhulaiyaa2 💀✌🏻🙏🏻

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

কিছু দিন আগেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ছবির পোস্টার শেয়ার করে কার্তিক লিখেছিলেন, ‘ভূত’ ‘তাড়ানোর গুণিন (গোস্টবাস্টার) বাড়িতে প্রবেশ করতে প্রস্তুত।’ মাথায় ব্যান্ডানা, গায়ে গেরুয়া পোশাক পরে কার্তিকের ওই ‘হুলিয়া’ বেশ প্রশংসিত হয়েছিল নেটিজেনদের কাছে।

আরও পড়ুন- বিয়ে করতে চান ক্যাটরিনা, সলমনের সঙ্গে বর্তমান রসায়ন নিয়েও মুখ খুললেন অভিনেত্রী

 

২০০৭-এ মুক্তিপ্রাপ্ত ভুলভুলাইয়ার মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল খিলাড়ি অক্ষয় কুমারকে। অক্ষয় ছাড়াও ওই ছবিতে ছিলেন বিদ্যা বালন, আমিশা পটেল এবং পরেশ রাওয়ালের মতো অভিনেতারা। গল্পে অক্ষয়ের চরিত্রের নাম ছিল আদিত্য শ্রীবাস্তব। একজন মনস্তত্ত্ববিদের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। ছবির টাইটেল ট্র্যাক, ‘তেরি আঁখে ভুলভুলাইয়া’ সে সময়ে রাতারাতি ‘ইউথ অ্যান্থেম’ হয়ে উঠেছিল। বিদ্যা বালানের সুদক্ষ অভিনয় মন কেড়েছিল মুভি-ফ্রিকদের।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🌼

A post shared by KIARA (@kiaraaliaadvani) on

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন