Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kiara Advani

‘আমাকে রাঙিয়ে দাও’! কিয়ারার ছবিতে সিদ্ধার্থের প্রেমিকসুলভ মন্তব্যে আপ্লুত অনুরাগীরা

বিয়ের একমাস এখনও হয়নি। স্ত্রী কিয়ারার সঙ্গে বিবাহিত জীবন যে তারিয়ে তারিয়ে উপভোগ করছেন সিদ্ধার্থ, তার প্রমাণ মিলল অভিনেতার মন্তব্যেই।

Kiara Advani performs at Women’s Premier League 2023 in pink, husband Sidharth Malhotra leaves a flirty comment on her post

সমাজমাধ্যমে নিজের গোলাপি পোশাক পরা ছবি পোস্ট করে কিয়ারা লিখেছিলেন ‘‘টুনাইট আই অ্যাম ফিলিং পিঙ্ক!’’ ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ২০:৫০
Share: Save:

গত মাসেই গাঁটছড়া বেঁধেছেন। বিয়ের এখনও এক মাসও পুরো হয়নি। প্রেমের আমেজ ছেড়ে যে এখনও বেরোননি সিদ্ধার্থ ও কিয়ারা, তার প্রমাণ মিলল সমাজমাধ্যমে। স্ত্রী কিয়ারার ছবিতে প্রেমিকসুলভ মন্তব্য সিদ্ধার্থের। তাঁদের প্রেম দেখে উচ্ছ্বসিত জুটির অনুরাগীরা।

সম্প্রতি উইমেন’স প্রিমিয়ার লিগের উদ্বোধনী অনুষ্ঠানে কৃতি শ্যানন ও এপি ঢিল্লোঁর সঙ্গে পারফর্ম করেছেন কিয়ারা আডবাণী। অনুষ্ঠানের জন্য কিয়ারা বেছে নিয়েছিলেন একটি ঝলমলে গোলাপি পোশাক। অভিনেত্রীর হাঁটু পর্যন্ত ঢাকা ছিল রুপোলি রঙের বুটে। উদ্বোধনী অনুষ্ঠানে নিজের পারফরম্যান্সের জন্য অনুরাগীদের কাছ থেকে প্রশংসা পেয়েছেন ‘কবীর সিংহ’ তারকা। তবে সবচেয়ে দামি মন্তব্য এল স্বামী সিদ্ধার্থ মলহোত্রর কাছ থেকে।

সমাজমাধ্যমে নিজের গোলাপি পোশাক পরা ছবি পোস্ট করে কিয়ারা লিখেছিলেন ‘‘টুনাইট আই অ্যাম ফিলিং পিঙ্ক!’’ কিয়ারার ওই ছবির নীচে সিদ্ধার্থ লেখেন, ‘‘আমাকেও তোমার গোলাপি রঙে রাঙিয়ে দাও!’’ কিয়ারার ছবিতে সিদ্ধার্থের এই মন্তব্য দেখে আপ্লুত জুটির অনুরাগীরা। সিদ্ধার্থের এই প্রেমিক অবতার দেখে খুশি তাঁরা। অনেকেই বলছেন, ‘‘এই কনটেন্টের জন্যই তো আমাদের সমাজমাধ্যমে থাকা!’’ কেউ কেউ আবার মজা করে লিখেছেন, ‘‘বিয়ের পরে এটা কী ধরনের আচরণ!’’

প্রেমের মাসে জয়সলমেরের সূর্যগ়ড় প্রাসাদে চারহাত এক হয়েছে সিড ও কিয়ারার। গায়েহলুদ, মেহেন্দি, সঙ্গীত— সব আচার-অনুষ্ঠান করেই সাত পাক ঘুরেছেন দুই তারকা। বর-কনের আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধব ছা়ড়া বিয়েতে আমন্ত্রিতের তালিকায় ছিলেন কর্ণ জোহর, শাহিদ কপূর, ঈশা অম্বানীর মতো তাবড় নাম। সেখান থেকে সিদ্ধার্থের সঙ্গে দিল্লিতে শ্বশুরবাড়িতে ফেরেন কিয়ারা। তার পর মুম্বইয়ে ফিরে চলচ্চিত্র জগতের সবার জন্য রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন নবদম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE