Advertisement
২২ মে ২০২৪
Kiara Advani

আমিরের ছবিতে অডিশন দিতে গিয়েছিলেন, কিন্তু অভিজ্ঞতা খারাপ, বললেন কিয়ারা

আমির খানের কোন ছবিতে অডিশন দিতে যান কিয়ারা? সেই অভিজ্ঞতার কথা নাকি মনেই রাখতে চান না অভিনেত্রী।

 Kiara Advani reveals she appeared for audition for kareena kapoor\\\\\\\'s role in aamir khan starer laal singh chaddah

(বাঁ দিকে) আমির খান, কিয়ারা আডবাণী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ১৫:০৪
Share: Save:

এই মুহূর্তে বলিউডের অন্যতম ব্যস্ত ও সফল অভিনেত্রীদের অন্যতম কিয়ারা আডবাণী। একের পর এক ছবির চুক্তিতে সই করছেন তিনি। তবে একটা সময় ছিল, যখন পর পর ছবির অডিশন দিয়েও সুযোগ মেলেনি কিয়ারার। তেমনই একটি ছবি হল ‘লাল সিং চড্ডা’।

প্রথম থেকেই এই ছবি নিয়ে নানা বিতর্ক। ছবিটি ছিল ইংরেজি ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি সংস্করণ। ছবিটি তৈরি হতে কয়েক বছর সময় ব্যয় করেন নির্মাতারা। তার পরও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এই ছবি। এই ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন আমির খান ও করিনা কপূর খান। ছবিতে করিনা অভিনীত রূপা চরিত্রটির জন্য অডিশন দেন কিয়ারা। যদিও নেওয়া হয়নি তাঁকে। অভিনেত্রীর কথায়, ‘‘আমি ‘লাল সিং চড্ডা’-র জন্যও অডিশন দিয়েছিলাম। তখন যদিও জানতাম না, সেটা ‘লাল সিং চড্ডা’-র জন্য অডিশন। ওই অডিশনটি নিয়ে আমি আর ভাবতে চাই না। নিশ্চয়ই খুব খারাপ অভিনয় করেছিলাম। যদিও অনেক বছর আগের কথা।’’

ছবিতে এক শিখের চরিত্রে অভিনয় করেছেন আমির। টম হ্যাঙ্কসের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম্প’-এর ভারতীয় রূপান্তরণ এই ছবি। ছবির মুখ্য চরিত্রের জীবনের পরতে পরতে চমক। জীবনের ব্যর্থতা, কঠিন লড়াই করে এগিয়ে চলা— সব কিছুই ছিল এই ছবিতে। তার পরও দর্শক টানতে ব্যর্থ হয় এই ছবি। এই ছবির পর বেশ কিছু দিন অভিনয় থেকে বিরতি নিয়েছেন আমির খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kiara Advani Aamir Khan Bollywood Scoop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE