Advertisement
০৬ ডিসেম্বর ২০২২
Kiara Advani

Kiara-Shahid: শাহিদের উপর মারাত্মক বিরক্ত কিয়ারা! নায়িকাকে কেন আট ঘণ্টা অপেক্ষা করিয়েছিলেন নায়ক

শাহিদ কপূর-কিয়ারা আডবাণী দর্শকের অন্যতম প্রিয় জুটি। জানেন কি, কেন নায়কের উপর খুব বিরক্ত হয়েছিলেন নায়িকা?

কী কারণে শাহিদের উপর চটেছিলেন কিয়ারা?

কী কারণে শাহিদের উপর চটেছিলেন কিয়ারা?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১৪:৪০
Share: Save:

তিনি তখন নতুন পা রেখেছেন ইন্ডাস্ট্রিতে। আর প্রথম বড় ছবিতেই নায়ক শাহিদ কপূর। কথা হচ্ছে কিয়ারা আডবাণীর। ‘কবীর সিংহ’ ছবির শ্যুটিংয়ের তখন তিন দিন অথবা চার দিন হবে। মাত্র ক’টা দিনেই শাহিদের উপর খুব বিরক্ত হয়েছিলেন কিয়ারা? কিন্তু কারণ কী? তার উত্তর নিজেই দিলেন অভিনেত্রী।

Advertisement

কর্ণ জোহরের শো-এ এই সপ্তাহের অতিথি শাহিদ কপূর এবং কিয়ারা আডবাণী। ‘কবীর সিংহ’ মুক্তির পর থেকেই কিয়ারা-শাহিদ দর্শকমহলে অন্যতম হিট জুটি। তাঁদের রসায়ন বেশ নজর কেড়েছিল। সেই জুটিকেই আবারও দেখা গেল কর্ণের শো-তে।

সেখানেই কিয়ারা জানান, শাহিদের জুতোর জন্য আট ঘণ্টা অপেক্ষা করতে হয়েছিল কিয়ারাকে। চমকে গেলেন? কিন্তু এটাই সত্যি। কর্ণ জোহরের সোফাতে বসে সবাই নিজেদের যত রকম গোপন তথ্য আছে, সব ফাঁস করে ফেলেন। এ ক্ষেত্রেও তাই হল।

কিয়ারা বলেন , “শাহিদের উপর খুব বিরক্ত হয়েছিলাম। একটা দৃশ্যে শাহিদ কী জুতো পরবে তার জন্য আমাকে আট ঘণ্টা অপেক্ষা করানো হয়েছিল।” কিয়ারার এই কথায় উত্তরও দিয়েছেন শাহিদ। তিনি বলেন, “এটা সত্যি। আমাকে যদি একটা জুতোর জন্য আট ঘণ্টা দাঁড় করানো হত, আমিও খুব বিরক্ত হতাম।”

Advertisement

এই মুহূর্তে কিয়ারা ব্যস্ত ‘সত্য প্রেম কি কথা’ ছবি নিয়ে। যে ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুলভুলাইয়া টু’-এর পর আবারও জুটি বাঁধতে দেখা যাবে নায়িকাকে। মুম্বইয়ে খুব তাড়াতাড়ি শুরু হবে ছবির শ্যুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.