×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৬ মে ২০২১ ই-পেপার

মলদ্বীপে ‘একা’ কিয়ারা, নিজেই নিজের ছবি তুলছেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০২ জানুয়ারি ২০২১ ২১:৫৮
কিয়ারা আডবাণী।

কিয়ারা আডবাণী।

নতুন বছরকে স্বাগত জানাতে উড়ে গিয়েছিলেন মলদ্বীপে। আপাতত সেখানেই অবসর যাপন করছেন কিয়ারা আডবাণী। শনিবার আরও একবার সোশ্যাল মিডিয়ায় পারদ চড়ালেন তিনি।

লাল সুইম স্যুটে নিজের ছবি পোস্ট করলেন অভিনেত্রী। বিলাশবহুল রিসোর্টে নিজের মতো করে সময় কাটাচ্ছেন কিয়ারা। কখনও তিনি সমুদ্রের দিকে তাকিয়ে দু’চোখ ভরে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছেন, কখনও আবার সাইকেল চালাতে দেখা যাচ্ছে তাঁকে। বলিউডের গুঞ্জন, সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে মলদ্বীপ গিয়েছেন কিয়ারা। গত শুক্রবার সিদ্ধার্থ ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেন। সেই পোস্টে তাঁর চেক ইন বলছে এই মুহূর্তে মলদ্বীপেই রয়েছেন অভিনেতা। তা হলে সত্যিই কি একসঙ্গে রয়েছেন তাঁরা?

কিয়ারা কিন্তু এই গুঞ্জনকে এক ফুৎকারে উড়িয়ে দিয়েছেন। না, এই বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি অভিনেত্রী। তবে কিছুক্ষণ আগে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি সেলফি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘যখন তুমি একা এবং তুমি নিজেই নিজের ছবি তোল।’ অর্থাৎ, কিয়ারা আকারে ইঙ্গিতে বোঝাতে চাইলেন একাই রয়েছেন তিনি। সিদ্ধার্থ বা অন্য কেউ তাঁর সঙ্গে নেই তাই বাধ্য হয়ে নিজেই নিজের ছবি তুলছেন অভিনেত্রী।

Advertisement



কিয়ারা আকারে ইঙ্গিতে বোঝাতে চাইলেন একাই রয়েছেন তিনি।

কিয়ারা-সিদ্ধার্থের মতো একই গুঞ্জন উঠেছে বলিউডের দুই স্টারকিড অনন্যা পান্ডে এবং ঈশান খট্টরকে নিয়ে। এই মুহূর্তে তাঁরাও মলদ্বীপে। তবে একে অপরের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেননি তাঁরা। তবে মুম্বই এয়ারপোর্টে পাপারাৎজিদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েছিলেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় ‘চেক ইন’ বলছে তিনি এবং অনন্যা এই মুহূর্তে মালদ্বীপের একই জায়গায় রয়েছেন।

আরও পড়ুন: বাড়িতে আসা ‘অতিথি’র জন্য ফোন চার্জ দিতে পারলেন না অক্ষয়!

আরও পড়ুন: মশা মারতে মারতে নতুন বছরের শুভেচ্ছা জানালেন শাহরুখ খান​

Advertisement